নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

পুলিশ সুপার বরাবর নুর হোসেনের অভিযোগ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:০২, ২৪ মার্চ ২০২৩

পুলিশ সুপার বরাবর নুর হোসেনের অভিযোগ

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি নুর হোসেনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ জালকুড়ি উত্তরপাড়ার মৃত ইন্নত আলীর দুই ছেলে মো. আলতাফ হোসেন এবং মো. মোক্তার হোসেন ও একই এলাকার আলতাফ হোসেনের ছেলে মো. সৌরব অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ তুলে তাদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন নুর হোসেন। এছাড়াও তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছে।


নুর হোসেন লিখিত অভিযোগে উল্লেখ করে যে, সিদ্ধিরগঞ্জ  জালকুড়ি উত্তরপাড়ার মৃত ইন্নত আলীর দুই ছেলে  মো. আলতাফ হোসেন এবং মো. মোক্তার হোসেন ও একই এলাকার আলতাফ হোসেনের ছেলে মো. সৌরব পূর্ব শত্রুতার জের ধরে বিগত ১৯ মার্চ তারিখে বিভিন্ন পত্রিকার আমাকে ভূমিদস্যু উল্লেখ করে ও মিথ্যা মামলা মোকদ্দমায় আমাকে জড়িত করিবে বলে প্রকাশ করে বেড়াইতেছে।


তিনি আরও উল্লেখ করে যে আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে সম্মান ক্ষুন্ন করার জন্য বিভিন্ন ও সন্ত্রাসী কুচক্রী মহলের সহায়তায় বিভিন্ন পত্র-পত্রিকা নামে বে নামে আমার সম্মান নষ্ট করার জন্য বিবাদীপক্ষ লিপ্ত রহিয়াছে। আমি এই ব্যাপারে গত ২২ মার্চ সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী/জি.ডি এন্ট্রি করি, যাহার জি.ডি নং ১২৮৮।


আমি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগের নির্বাচিত সভাপতি ও নারায়ণগঞ্জ সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ বি.আর.ডি.বি নারায়ণগঞ্জ সদর এর সম্মানিত সহ-সভাপতি এবং ৯২নং জালকুড়ি উত্তর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কয়েকবার নির্বাচিত সভাপতি ও পূর্ব জালকুড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ের নির্বাচিত ৩ বার অভিভাবক সদস্য সহ আরো বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সাথে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছি।