নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

যথাযোগ্য মর্যাদায় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের স্বাধীনতা দিবস পালন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৩৭, ২৬ মার্চ ২০২৩

যথাযোগ্য মর্যাদায় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের স্বাধীনতা দিবস পালন

যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


রবিবার (২৬ মার্চ) দুপুরে সিদ্ধিরগঞ্জের মিজমিজি টিসি রোডসংলগ্ন থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমানের বাসভবনে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।


সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান (বিএসসি), প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মিজমিজি পশ্চিম পাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মো. ইয়াছিন মিয়া।


আলোচনা সভায় উপস্থিত অতিথিরা আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা এই স্বাধীন দেশ পেতাম না।

 

রক্তের বিনিময়ে আমরা আমাদের স্বাধীন দেশকে ফিরে পেয়েছি। কিন্তু পাকিস্তানের দোসররা এই দেশকে ও বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে নিয়ে ষড়যন্ত্র করছে। তারা ষড়যন্ত্র করছে কিভাবে দেশকে পিছিয়ে নেয়া যায়। পাকিস্তানের এজেন্ড বিএনপি-জামাত এখন চুপে চুপে আন্দোলনের প্রস্তুতি নিচ্ছে।

 

বিএনপি-জামাত যদি আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিয়ে দেশকে অস্থীতিশীল পরিস্থিতির দিকে নেওয়ার চেষ্টা করে এবং আগুন দিয়ে মানুষ পুড়ানোর চেষ্টা করে তাহলে তাদেরকে রাজপথে থেকে কঠোর জবাব দেওয়া হবে। 


আলোচনা সভা শেষে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়। এবং সকল বীর শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দেশবাসী সকলের মঙ্গল কামনায় দোয়া করা হয়।


এসময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, প্রচার সম্পাদক তাজিম বাবু, গোদলাইল ইউনিয়ণ আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা শাহ আলম, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, সিদ্ধিরগঞ্জ থানা কৃষক লীগের সভাপতি ইয়াসিন মিয়া, মহানগর আওয়ামী লীগের সদস্য মো. রমজান আলী, থানা সেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল হক ভূঁইয়া রাজু, থানা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব জাহাঙ্গীর আলম, জেলা মহিলা শ্রমিক লীগের সভানেত্রী শামীম আরা লাভলী, মহানগর সেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি শিব্বির আহমেদ, সিদ্ধিরগঞ্জ থানা সেচ্ছাসেবক লীগ নেতা হাজ্বী জহিরুল হক জহির, ইলিয়াছ মোল্লা, আওয়ামী লীগ নেতা আবু বক্কর সিদ্দিক আবুল, ফজলুল হক, আহম্মেদ আজিজ, ছাত্রলীগ নেতা মোতাহার হোসেন মনা ও আব্দুল মজিদ, যুবলীগ নেতা মুন্না খাঁন, সাঈদ হাসান মুন্নাসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।