নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

মহান স্বাধীনতা দিবসে শ্রমিক লীগ নেতা হাজ্বী কবির হোসেনের দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৫৫, ২৬ মার্চ ২০২৪

মহান স্বাধীনতা দিবসে শ্রমিক লীগ নেতা হাজ্বী কবির হোসেনের দোয়া

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাজ্বী কবির হোসেনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) বাদ আছর সিদ্ধিরগঞ্জের সাইলো রোড এলাকায় হাজ্বী কবির হোসেনের নিজ কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যদের বিশেষ দোয়া করা হয়। সেই সঙ্গে মহান মুক্তিযুদ্ধে শাহাদত বরণকারী সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করা হয়।

এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আলহাজ্ব একেএম শামীম ওসমান এমপির দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কমানা সহ দেশবাসীর মঙ্গল কামনায় দোয়া করা হয়।

সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাজ্বী কবির হোসেনের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ আন্তঃজেলা ট্রাক-চালক ইউনিয়ন সিদ্ধিরগঞ্জ সাইলো শাখার সহ-সভাপতি নুর হোসেন রুমি, আওয়ামীলীগ নেতা মফিজুল ইসলাম, শ্রমিক লীগ নেতা মো: জসিম উদ্দিন, সমাজ সেবক মো: বাবুল মিয়া, মো: খলিলুর রহমান খলিল, নাসিক ৫নং ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ তুহিন, ছাত্রলীগ নেতা মিনহাজুর রহমান, কোমল, আবিদ, আদনানসহ শ্রমিক লীগের অন্যান্য নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।