নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে তীব্র গরমে পথচারী সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৫৮, ২৬ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে তীব্র গরমে পথচারী সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ

সারাদেশে তীব্র তাপদাহ চলছে। জনজীবন হয়ে উঠেছে দুর্বিষহ ও বিপর্যস্ত। এই তীব্র গরমে যখন জনজীবন অতিষ্ঠ হওয়ায় সিদ্ধিরগঞ্জের শিমরাইল চিটাগাং রোডে মহানগরের সিদ্ধিরগঞ্জ থানা শাখার বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের পক্ষ থেকে শিমরাইল চিটাগাং রোডে দিনমজুর, খেটে পাওয়া মানুষ, সিএনজি ড্রাইভার, অটো রিক্সার ড্রাইভার ও পথচারী সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে বিশুদ্ধ পানি, ট্যাং ও লেবুর শরবত বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ সিদ্ধিরগঞ্জ থানা শাখার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সুমন এর উদ্যোগে এ পানি, ট্যাং ও লেবুর শরবত বিতরণ করা হয়। 

এসময় বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের মহানগরের সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি জুলহাস ঊদ্দিন লিটন। এবং মোঃ শফিকুল ইসলাম শফিকসহ আরো অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই গরমে শরবত পান করে রিকশাচালক জানান, রোদে রিকশা চালিয়ে গলা শুকিয়ে গিয়েছিল। এখানে শরবত দিচ্ছে দেখে পান করলাম। এখন ভালো লাগছে। গরমটা খুব বেশী পড়ে গেছে।

এছাড়াও সমাজের যারা সামর্থ্যবান রয়েছেন তারা যেনো যার যার বাড়ির সামনে সম্ভব হলে সাধারণ মানুষদের জন্য বিশুদ্ধ পানি পানের ব্যবস্থা জন্য।
 

সম্পর্কিত বিষয়: