নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

১৯ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে মাদক সম্রাজ্ঞী সুমি ইয়াবাসহ গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৪১, ৫ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে মাদক সম্রাজ্ঞী সুমি ইয়াবাসহ গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৫১৮০ টাকাসহ চিহ্নিত মাদক সম্রাজ্ঞী সুমিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

গ্রেপ্তারকৃত মাদক সম্রাজ্ঞী সুমি সিদ্ধিরগঞ্জ নাসিক ১নং ওয়ার্ডের মিজমিজি পূর্বপাড়া পাগলাবাড়ী এলাকার একাধিক মামলার আসামি মাদক ব্যাসায়ী চাঁন মিয়া ওরফে চান্দুর স্ত্রী।

রবিবার (৫ মে) দুপুরে র‌্যাব-১১ মাদক আইনে মামলা রুজু করে সিদ্ধিরগঞ্জ থানায় আসামিকে হস্তান্তর করলে গ্রেপ্তারের বিষয়টি জানাযায়। 

জানাগেছে, সিদ্ধিরগঞ্জ নাসিক ১নং ওয়ার্ডের মিজমিজি পূর্বপাড়া পাগলাবাড়ী এলাকায় দীর্ঘদিন ধরে সুমি ও তার স্বামী চাঁন মিয়া ওরফে চান্দু নিজ বাড়িতেই মাদকের রমরমা ব্যবসা করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেল র‌্যাব-১১‘র সদস্যরা সঙ্গীয় ফোর্স সহ মাদকের অভিযান পরিচালনা করে। অভিযানে ওই ইয়াবা ও মাদক বিক্রির টাকাসহ সুমিকে গ্রেপ্তার করা হয়। পরে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করে র‌্যাব।

এরআগে ২২ মার্চ সন্ধ্যায় চিহ্নিত মাদক সম্রাজ্ঞী সুমির নিজ বাড়ি থেকে ৭০ পুরিয়া হেরোইনসহ পুলিশের সোর্স পরিচয়দানকারী আল আমিনকে গ্রেপ্তার করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। বর্তমানে আল আমিন জেল হাজতে রয়েছে।