নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

২২ বছর পর কাউন্সিল, আপনাদের সাহায্য চাই : গিয়াসউদ্দিন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৪২, ৩০ মে ২০২৩

২২ বছর পর কাউন্সিল, আপনাদের সাহায্য চাই : গিয়াসউদ্দিন

নারায়নগঞ্জ জেলা বিএনপির আহবায়ক গিয়াসউদ্দিন নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, খুব শিঘ্রই জেলা বিএনপির কাউন্সিল হবে। সেখানে আনন্দ উদ্দীপনা ও তরুণ নেতৃত্বের একটা চমক থাকবে বলে আমি বিশ্বাস করি।

 

২২ বছর পর এই কাউন্সিল হবে। আমি আপনাদের সাহায্য চাই। অনেক ষড়যন্ত্র হচ্ছে যাতে সম্মেলন না হয়। যেকোন কিছুর মূল্যে এটা প্রতিহত করতে হবে।


কে নেতা হবে জানি না। বিএনপি করে এমন কেউ প্রেসিডেন্ট সেক্রেটারি হবে এটা জানি। তাহলে অসুবিধা কী। অনেক যোগ্য নেতা আছে। যে হয় তাকেই আমরা মেনে নেব।


মঙ্গলবার (৩০ মে) বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফতুল্লা থানা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম টিটুর সভাপতিত্বে আয়োজিত দোয়া মিলাদ মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


এতে বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকন,ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব আব্দুল বারী ভূইয়া,জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাসুকুল ইসলাম রাজিব,লুৎফর রহমান খোকা, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক রিয়াদ মোহাম্মদ চৌধূরী, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি প্রমূখ।


এ সময় গিয়াসউদ্দিন আরও বলেন, যোগ্য নেতৃত্বদানকারীরাই আগামীতে কমিটিতে আসবে। কমিটিতে কেউ স্থান না পেলে আরজকতা করবেন না। নিজের স্বার্থের জন্য দলে কেউ গ্রুপিং করবেন না। 


আমি যতদিন দায়িত্বে আছি, কেউ যদি কোন্দল সৃষ্টি করে তাকে ছাড় দেয়া হবে না। যত বড় নেতাই হন। কারণ দলের ক্ষতি করবেন আর সেটা চেয়ে চেয়ে দেখবো সেটা হবে না। কমিটি হলে তা মেনে নিয়ে চুপ হয়ে থাকবেন, কেউ কোন কথা বলবেন না।