নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

আওয়ামীলীগ নেতারা আখের গোছাতে শুরু করেছে : মামুন মাহমুদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:২১, ৩ জুন ২০২৩

আওয়ামীলীগ নেতারা আখের গোছাতে শুরু করেছে : মামুন মাহমুদ

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ১ম যুগ্ম-আহ্বায়ক অধ্যাপক মামুন মাহমুদ বলেছেন আওয়ামীলীগ নেতারা তাদের আখের গোছাতে শুরু করেছে।

 

শনিবার (২ জুন) দুপুরে জালকুড়ি ঝুটপট্টি এলাকায় সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও খাবার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।


এসময় তিনি আরো বলেন, আপনার নেতারা পালানোর পথ খুজছে। আপনার নেতারা আখের গোছাতে শুরু করেছে। আপনার নেতারা পাসপোর্ট এ ভিসা লাগানোর জন্যে বিভিন্ন এম্বাসিতে ঘুরছে। কোথায় গিয়ে পালাবে সেই পথ খুজছে।


ইন্ডিয়া যাবে না বার্মা যাবে ভালো ভালো দেশ তাদের ভিসা দিবেনা। ইউরোপের কোন দেশ তাদের ভিসা দিবেনা। কোন দেশে যাবেন ঠিক করেন।


মাসিদের দেশে যাবেন? মাসিরাও জায়গা দিবে না। মাসিরা বলবে তোমরা বাংলাদেশ খেয়ে এসেছো এখন আমাদের দেশ খাইতে আইছ। কাজেই যাওয়ার কোন জায়গা নাই।


এখনো সময় আছে বেগম খালেদা কে মুক্তি দেন তার কাছে ক্ষমা চান। তার উপরে যে জুলুম অত্যাচার করেছেন পায়ে ধরে ক্ষমা চান। তারেক রহমানের কাছে মাফ চান তাকে বিদেশ থেকে নিয়ে আসুন। যে ভাই ভুল হয়ে গেছে দেশ চালাইতে পারিনাই। আপনি আসেন দেশের দায়িত্ব নেন।


মাফ চান এখনো সময় আছে খালেদা জিয়া যদি মাফ করে তাহলে জনগণ মাফ করবে। যদি তারেক রহমান মাফ করে তাহলে জনগণ মাফ করবে। না হয় কিন্তু আপনাদের মাফ নাই। ১৮ কোটি মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলছেন ১৮ কোটি মানুষের কাছে মাফ চাইতেই হবে।  না হয় আখিরাতে ১৮ কোটি মানুষের কাছে মাফ চাওয়ার সুযোগ হবেনা।


তিনি আরো বলেন আজকে যে দেখবেন আওয়ামীলীগের ঐ নেতার বাড়ি তিন তলা ১ মাস পর যেয়ে দেখবেন সেটি ৪ তলা। কী আলাদিনের চেরাগ তারা পেয়ে গেলো যে, আরেকটা তালা হয়ে গেলো।


আমরা ত ভাই একটা ইট ও কিনতে পারলাম না। একটা ইট কেনার সামর্থ্য আমাদের সাধারণ মানুষেরনাই। আমরা ঠিকমতো চিকিৎসা করাতে পারিনা। আপনারা আবার সমস্ত জিনিসের দাম বাড়িয়ে দিলেন। তাহলে সমস্ত জিনিসের দাম যে বাড়িয়ে দিলেন সাধারণ মানুষের আয় ত বাড়ালেন না।


সাধারণ গরিব দের আয় ত বাড়িয়ে দিলেন না। মিল কারখানা যেন বন্ধ হয়ে যায় সে জন্যে গ্যাস বিদ্যুৎতের দাম বাড়িয়ে দিলেন। সাধারণ মানুষ সারাদিন কাজ করে রাতের বেলায় বাসায় যেয়ে ফ্যানটা ছেড়ে যে গুমাবে কারেন্ট থাকেনা। কারেন্ট নাই রাতে ঘুমাতে পারেনা।


কাজে এভাবে মানুষকে কষ্ট দিচ্ছেন জুলুম করছেন। আজকে কিন্তু মানুষ আগের মত নেই যে আপনাকে ভয় পাবে। ১৫ বছর মানুষ আপনাকে ভয় পেয়েছে এইবার আপনার মানুষকে ভয় পাওয়ার সময় এসেছে।


সিদ্ধিরগঞ্জের জালকুড়ি ৯নং ওর্য়াড বিএনপির সভাপতি বাবুল প্রধানের সভাপতিত্বে ও সদস্য আলালউদ্দিনের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহ্বায়ক (সাবেক) কমিটির সাবেক সদস্য সচিব শাহ-আলম হিরা, যুগ্ম-সম্পাদক রিয়াজুল ইসলাম রিয়াজ, সামছুদ্দিন শেখ, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন খোকন, ২নং ওর্য়াড বিএনপির সভাপতি জাহাঙ্গীর হোসেন, ৪নং ওর্য়াড বিএনপির সভাপতি টি,এইচ,তোফা, ৬নং ওর্য়াড বিএনপির সভাপতি উকিল উদ্দিন ভূইয়া, ১০নং ওর্য়াড বিএনপির সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন লেকু, ৯নং ওর্য়াড বিএনপির সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার হোসেন, সহ-সভাপতি হারুন মাস্টার, যুগ্ম-সম্পাদক নুর হোসেন, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মিন্না। আরো উপস্থিত ছিলেন মাইনুদ্দিন, মহারাজ, ইমতিয়াজ, রুহুল আমিন ও নুরুজ্জামান প্রমূখ।