নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

ছাত্রদল নেতাদের উপর হামলা ও সাংবাদিক নিপীড়ণে ছাত্র ফেডারেশনের নিন্দা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:২০, ১৫ জুলাই ২০২৩

ছাত্রদল নেতাদের উপর হামলা ও সাংবাদিক নিপীড়ণে ছাত্র ফেডারেশনের নিন্দা

শুক্রবার রাতে ছাত্রদল নেতাকর্মীদের উপর সন্ত্রাসী হামলা ও  সাংবাদিক নিপীড়ণের ঘটনায় নিন্দা জানিয়েছে বাংলাদেশ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ জেলা।

 

শনিবার (১৫ জুলাই) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বাংলাদেশ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার সভাপতি ছাত্রনেতা ফারহানা মুনা ও সাধারণ সম্পাদক ছাত্রনেতা সৃজয় সাহা এ নিন্দা জানিয়ে সন্ত্রাসী হামলার বিচারের দাবি করেন। 


 বিবৃতি উল্লেখ করা হয়েছে, গতকাল (শুক্রবার) রাতে নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজ এলাকায় মহানগর ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান রিয়াদের নেতৃত্বে ৪ জন ছাত্রদল নেতাকর্মীর উপর নৃশংস হামলা করা হয়। যার মধ্যে একজন গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আছেন। 


আহত ছাত্রদল নেতাদের উদ্ধার করতে জেলা বিএনপির নেতৃবৃন্দ সেখানে গেলে তাদেরকেও হেনস্তা করা হয়। এমনকি ঘটনার খবর পেয়ে সাংবাদিকরা উপস্থিত হলে তাদেরকেও আঘাত করে। সাংবাদিকদের মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার চেষ্টা করে হামলাকারী ছাত্রলীগ সন্ত্রাসীরা। 


ছাত্রলীগের এমন সন্ত্রাসী কর্মকান্ড শুধু নারায়ণগঞ্জ নয় সমগ্র দেশের নিত্তনৈমিত্তিক ঘটনায় পরিণত হয়েছে। আর তোলারাম কলেজ এলাকা (কলেজ রোড) কে তারা ব্যবহার করছে তাদের সন্ত্রাসী কর্মকান্ডের আস্তানা হিসেবে। 


দেশের নানান প্রান্তে যখন আওয়ামী স্বৈরাচারের বিরুদ্ধে মানুষ সংগঠিত হচ্ছে, তখন আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠন মানুষ মারার খেলায় মরিয়া হয়ে উঠেছে।


আমরা অনতিবিলম্বে হামলাকারী প্রত্যেক ছাত্রলীগ সন্ত্রাসীদের গ্রেপ্তার ও বিচার দাবি করছি। একই সাথে শিক্ষাঙ্গনে সকল মতের সহাবস্থান নিশ্চিতের দাবি জানাচ্ছি। 


নারায়ণগঞ্জের প্রত্যেক নাগরিক ও শিক্ষাঙ্গনে শিক্ষার্থীদের নিরাপত্তা ও সরকার দলীয় ছাত্র সংগঠনের সকল সন্ত্রাসী কর্মকান্ড বন্ধের দাবি জানাচ্ছি আমরা। নয়তো নারায়ণগঞ্জ এর ছাত্র সমাজকে সাথে নিয়ে এই সন্ত্রাসীদের উপযুক্ত জবাব দেয়া হবে।