নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে এটাই হোক প্রতিজ্ঞা : শামীম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪১, ২৯ জুলাই ২০২৩

শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে এটাই হোক প্রতিজ্ঞা : শামীম ওসমান

নারায়ণগঞ্জ- ৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেন, আমি অন্তর থেকে সকলকে কৃতজ্ঞতা জানাই। আপনারা বুঝতে পারছেন দেশের কি অবস্থা? ইনশাআল্লাহ জয় আমাদেরই হবে। আমি নেতা নই আপনাদের মতই একজন কর্মী। আমি চাই এই সম্মেলনটা যেন সুন্দর ও সফল হয়। 


যদি আমাকে ভালবাসেন তবে আপনারা সকলেই সম্মেলনে আসবেন। আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমাদের আবারো ক্ষমতায় আনতে হবে এটাই হোক আমাদের আজকের প্রতিজ্ঞা।


আগামী ৩১শে জুলাই বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার সম্মেলন উপলক্ষে মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতিমূলক সভায় মুঠোফোনের মাধ্যমে তিনি নেতাকর্মীদের উদ্দ্যেশ্যে এসব কথা বলেন। 


শনিবার (২৯ জুলাই) বিকেলে নগরীর চাষাড়ার রাইফেল ক্লাবের সম্মেলন কক্ষে এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।


এসময় এড. খোকন সাহা বলেন, আজকে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের প্রস্তুতিমূলক অনুষ্ঠানে বলতে চাই, আমরা শামীম ওসমানের কর্মী। আমরা ঘরে বসে থাকতে চাই না। আমরা তৈরী হয়ে থাকতে চাই। মধু খাওয়া বাদ দেন। ২৪ সাল পর্যন্ত আমরা দেখবো।

 

যাদেরকে চিনিনা আমরা তাদেরকে নেতা বানাই। রিক্স নিবেন না কিন্তু দলের পদ পাওয়ার আশা করেন। আগামী ৩১শে জুলাই হাসপাতালের দুই পাশে কানায় কানায় পূর্ণ করবেন এবং সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে ওই জামায়াত-বিএনপির বিরুদ্ধে। 


নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেনের সভাপতিত্বে এবং সাবেক সাধারণ সম্পাদক দুলাল প্রধানের সার্বিক পরিচালনায় এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল ইসলাম, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া, যুবলীগ নেতা জানে আলম বিপ্লব, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু ও আওয়ামী লীগ নেতা মোঃ মাহাবুব সহ অন্যান্য নেতৃবৃন্দ।