নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

খালেদা জিয়ার সুস্থতা কামনায় ১৪ নং ওয়ার্ড বিএনপির মিলাদ ও দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪৭, ৮ সেপ্টেম্বর ২০২৩

খালেদা জিয়ার সুস্থতা কামনায় ১৪ নং ওয়ার্ড বিএনপির মিলাদ ও দোয়া

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করেন নাসিক ১৪নং ওয়ার্ড বিএনপি। শুক্রবার (৮ সেপ্টেম্বর) দেওভোগ পানির ট্যাকিং জামে মসজিদে এই মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন দেওভোগ পানির ট্যাকিং জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা শফিউদ্দিন ও সহকারী ইমাম আহসান উল্লাহ।

সদর থানা বিএনপির যুগ্ম-আহবায়ক ও নাসিক ১৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি দিদার খন্দকারের উদ্যোগে আয়োজিত এই মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম-আহবায়ক ও সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সদর থানা বিএনপির সদস্য সচিব আওলাদ হোসেন, মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য মনোয়ার হোসেন শোখন, সদর থানা বিএনপির যুগ্ম-আহবায়ক রাশেদ আহম্মেদ টিটু, এ্যাড. শহীদ সারোয়ার, শহীদ হাসান, নাসিক ১৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক শফিউদ্দিন সোহেল, সিনিয়র সহ-সভাপতি আকতার হোসেন, সহ-সভাপতি নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মামুন প্রধান, নাসিক ১৪নং ওয়ার্ড বিএনপি নেতা খোকন, মিঠু, মনির হোসেন খান,  শাহ-আব্দুল হালিম, পারভেজ আলম,  আকতার হোসেন, মনিরুল ইসলাম, জামান, রিয়াদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।


মিলাদ ও দোয়ায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনার পাশাপাশি অসুস্থ্য বিএনপির নেতাকর্মীদের সুস্থতার জন্য দোয়া করা হয়। সেই সাথে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো এবং নিহত বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।