নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৭ মে ২০২৪

তফসিলকে স্বাগত জানিয়ে

নারায়ণগঞ্জে জেলা ও মহানগর ছাত্রলীগের আনন্দ মিছিল

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:২৮, ১৫ নভেম্বর ২০২৩

নারায়ণগঞ্জে জেলা ও মহানগর ছাত্রলীগের আনন্দ মিছিল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর নির্বাচন কমিশনকে স্বাগত জানিয়ে নারায়ণগে শহরে আনন্দ মিছিল করেছে জেলা ও মহানগর ছাত্রলীগ ।


বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সর্ব প্রথম নগরীর চাষঢ়া বিজয়স্তম্ভ চত্বর থেকে আনন্দ মিছিল বের করে জেলা ও মহানগর ছাত্রলীগের নেতা-কর্মীরা। মিছিলটি প্রধান কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে। 

এসময় আনন্দ মিছিল থেকে নৌকা ও শেখ হাসিনার শ্লোগানে মুখরিত হয় নারায়ণগঞ্জের রাজপথ। বিভিন্ন এলাকা থেকে ছাত্রলীগের সহস্রাধিক নেতা-কর্মী খন্ড খন্ড মিছিল নিয়ে এসে এই আনন্দ মিছিলে যোগ দেন। নগরীতে সৃষ্টি হয় উৎসবমুখর পরিবেশ। 

এদিকে আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে ও নাশকতা প্রতিরোধে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে পুলিশ, র‍্যাব ও বিজিবিসহ আইনশৃংখলা বাহিনীর বিভিন্ন সংস্থা।

 

প্রসঙ্গত: বুধবার (১৫ নভেম্বর) রাত ৭টায় জাতির উদ্দেশে দেওয়া ভাষণে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল দ্বাদশ জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা করেন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৭ জানুয়ারি ভোট গ্রহণ। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৩০ নভেম্বর, যাচাই-বাছাই ১ থেকে ৪ ডিসেম্বর এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর।

সম্পর্কিত বিষয়: