নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

আমার ভয় হয় আরেকটা ১৫ই আগষ্ট যেন না হয় : আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:০৭, ২৩ আগস্ট ২০২১

আমার ভয় হয় আরেকটা ১৫ই আগষ্ট যেন না হয় : আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যার ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন-সাপ বিষাক্ত হয়, সাপের মতো কিছু মানুষ আছে তারা আরও বিষাক্ত। 


বঙ্গবন্ধু যখন হত্যা করা হয় তখন ভাবলাম একটা কিছু করা দরকার আমরা তখন রাজপথে থেকে ছাত্ররাই বঙ্গবন্ধুর হত্যার প্রতিবাদ করেছিলাম, আজ যেদিকে তাকাই শুধু আওয়ামীলীগ আমার ভয় হয় আরেকটা ১৫ই আগষ্ট না যেন না হয়। 


আজকে সবাই নেতা হতে চায়, তাই শ্রমিকলীগের প্রতি আমার অনুরোধ থাকবে কোন শত্রু যেন না ঢুকতে পাওে, আমাদের দেশ গঠনে যেন তারা আবার বাধার সৃষ্টি করতে না পারে। সুবিধাবাধীদের কাছ থেকে সাবধান থাকতে হবে।


রবিবার (২২ আগষ্ট) বিকেলে জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ দর্জি শ্রমিক কর্মচারী ইউনিয়নের উদ্যোগে নাসিক ১৬ নং ওয়ার্ড আওয়ামীগ কার্যালয়ে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদ এর চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন।  


মো. ইকবাল হোসেনের সভাপতিত্বে ও হাজ্বী রুহুল আমিনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীগের যুগ্ন সাধারন সম্পাদক আলহাজ্ব আহসান হাবিব, মহানগর আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত, জেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক মাইনুদ্দিন আহমেদ বাবুল,১৬ ওয়ার্ড আওয়ামীগ সভাপতি মনোয়ার হোসেন মনা, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক সবুজ সিকদার এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা মহিলা শ্রমিকলীগের সভানেত্রী ও সাবেক কাউন্সলর খোদেজা খানম নাসরিন, জেলা মহিলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদিকা নিলা আহাম্মেদ নিশি প্রমুখ।