নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

সোনালী ব্যাংকের সাথে সফুরা খাতুন বিদ্যালয়ের চুক্তি

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০১:৫৯, ২৩ নভেম্বর ২০২২

সোনালী ব্যাংকের সাথে সফুরা খাতুন বিদ্যালয়ের চুক্তি

আধুনিক অনলাইন ব্যাংকিং সেবা নিশ্চিতকরণের লক্ষ্যে সোনালী ব্যাংক লিমিটেড গোদনাইল শাখা এবং সফুরা খাতুন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মধ্যে সমঝোতা চুক্তিপত্র স্বাক্ষর সম্পাদন হয়েছে।

 

মঙ্গলবার  (২২ নভেম্বর) সকালে  সোনালী ব্যাংক লিমিটেড প্রিন্সিপাল অফিস নারায়ণগঞ্জ  শাখার উদ্যোগে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ ইসমাইল। 

 

এতে প্রধান অতিথি ছিলেন সফুরা খাতুন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি সফর আলী ভূঁইয়া। এছাড়া সফুরা খাতুন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের পক্ষে  প্রধান শিক্ষক রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন। 

 


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন জাকিয়া আলী ভূঁইয়া কারিগরি স্কুল এন্ড কলেজ ও গোদনাইল প্রিপারেটরী স্কুলের সভাপতি জাকিয়া আলী ভূঁইয়া, সোনালী ব্যাংক লিমিটেড গোদনাইল শাখার ম্যানেজার মো. আমিনুল ইসলাম, প্রিন্সিপাল অফিসার মৌরিতা শারমিন তিথি, সৌরভ দাশ প্রমুখ। 

 

চুক্তিপত্র স্বাক্ষর সম্পাদন ও হস্তান্তরের পূর্বে অনুষ্ঠান পর্বে স্কুলের বিভিন্ন বিভাগের শিক্ষক  ছাড়াও সোনালী ব্যাংকের কর্মকর্তারা বক্তব্য রাখেন। এসময় শিক্ষক, ব্যাংক কর্মকর্তা, অভিভাবক ও গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন। 

 

চুক্তির প্রেক্ষিতে ভবিষ্যতে সফুরা খাতুন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের  শিক্ষার্থীদের আর কলেজে এসে ফি প্রদানের প্রয়োজন হবে না। এ চুক্তির কারণে শিক্ষার্থীরা সোনালী পেমেন্ট গেটওয়ে (এসপিজি) এর মাধ্যমে বেতন, ভর্তি ফিসহ বিবিধ ফি অনলাইনে জমা, স্কুল ব্যাংকিং, স্টুডেন্ট সেভিংস হিসাব খোলা, ই-ওয়ালেট, সোনালী ই-সেবা এবং মোবাইল অ্যাপের ব্যবহার করতে পারবেন। এতে করে ভোগান্তি দূর কমে আসার পাশাপাশি সময়ের অপব্যবহার বা অপচয় রোধ সম্ভব হবে। একই সাথে বিদ্যালয় সংশ্লিষ্ট যে কোনো ফি/চার্জ দ্রুত সময়ের মধ্যে যে কোনো স্থান থেকে অনলাইন ব্যাংকিং সেবার মাধ্যমে প্রদান করা যাবে।
 

সম্পর্কিত বিষয়: