নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৪ মে ২০২৪

 সিদ্ধিরগঞ্জে ইয়াবাসহ কাউন্সিলর রুহুলের ভাইসহ গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৮:৩১, ২৮ জানুয়ারি ২০২৪

 সিদ্ধিরগঞ্জে ইয়াবাসহ কাউন্সিলর রুহুলের ভাইসহ গ্রেপ্তার ২

বামে রিপন ডানে খোকন মোল্লা

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার ভাইসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে  ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, মো. খোকন মোল্লা (৫৫) ও তার সহযোগী মো. রিপন মিয়া (৩৫)। গ্রেপ্তার খোকন মোল্লা নাসিক কাউন্সিলর রুহুল আমিন মোল্লার ভাই। এরমধ্যে খোকন মোল্লা সিদ্ধিরগঞ্জের গোদনাইল ধনকুন্ডা এলাকার মৃত রেহলাল উদ্দিন মোল্লার ছেলে ও রিপন মিয়া গোদনাইল মধুঘর এলাকার ইদ্রিস আলীর ছেলে।  

রোববার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ কামরুল হাসান ও এএসআই ইলিয়াস হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল গোদনাইল মোল্লাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে ওই ইয়াবাসহ গ্রেপ্তার করে। 

এ বিষয়ে নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন, আটককৃত দুই আসামিকে পুলিশ সিএনজিতে করে আমার বাসার সামনে নিয়ে আসে। আমি খবর পেয়ে গিয়ে বলেছি মাদকের আসামিকে এখানে কেন এনেছেন, তাদের থানায় কেন নিয়ে যাচ্ছেনা।

মাদকের বিষয়ে কোন ছাড় নেই। মাদকের আসামিকে ছাড় দেওয়া যাবেনা। সে যে-ই হোক। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হোক। পরে পুলিশ তাদের থানায় নিয়ে যায়।

তিনি আরো বলেন, খোকন মোল্লার স্ত্রী নাহিদা এবং তার শ্যালক সোহাগ এলাকায় মূল মাদক ব্যবসায়ী। খোকন মাদকাসক্ত ওকে সাইন বোর্ড  হিসাবে ব্যবহার করে ওর স্ত্রী নাহিদা ও শ্যালক সোহাগ  মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে।

কিছু দিন পূর্বে আমি ওদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার জন্য পদক্ষেপ নিয়েছি বিপরীতে ওরা আমার চাচা মহিউদ্দিন মোল্লার বাড়িতে গিয়ে  হুমকি দিয়ে আসে আমাকে দেখে নিবে।

আমি অতীতে আইন শৃঙ্খলা বাহিনীর কাছেও লিখিতভাবে অভিযোগ দায়ের করেছিলাম ওদের বিরুদ্ধে  ব্যবস্থা গ্রহণ করার জন্য ।  খোকন মোল্লার স্ত্রী  টাকার বিনিময়ে হয়তো ছাড়িয়ে রাখার চেষ্টা করেছিল। আমি দাবি করছি দ্রুত খোকন মোল্লার স্ত্রী নাহিদ আক্তার ও শালা সোহাগকে  আইনের আওতায় আনা হউক ।

আমার পক্ষ থেকে  পুলিশকে অনেক অনেক ধন্যবাদ মাদকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার জন্য ।আমি আশাবাদী আমার ওয়ার্ডসহ প্রত্যেক এলাকায় এভাবে মাদক সেবনকারি ও মাদক ব্যবসায়ীদের  আইনের আওতায়  আনা হবে এবং মাদক মুক্ত সমাজ গড়ে তোলা হবে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর জানান, খোকন মোল্লা ওই এলাকার চিহিৃত মাদক কারবারি। তার বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অপরাধে ৯টি মামলা পাওয়া গেছে। মাদক উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে।