নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ জুলাই ২০২৪

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণের উদ্বোধন 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:২৭, ১৩ মে ২০২৪

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া অফিসের আয়োজনে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণের উদ্বোধন 

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২৪ এর আওতায় জেলা ক্রীড়া অফিস নারায়ণগঞ্জের আয়োজনে কলাগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।

জেলা ক্রীড়া অফিসার হীরা আক্তারের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে  উপস্থিত থেকে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণের উদ্বোধন করেন এম এ মুহাইমিন আল জিহান উপজেলা নির্বাহী  অফিসার, বন্দর, নারায়ণগঞ্জ।

উদ্বোধন  শেষে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন যে কোনো কাজ ভালো করে শিখতে হলে প্রশিক্ষণের কোন বিকল্প নেই। প্রশিক্ষণটা ভালোভাবে গ্রহণ করতে হবে এবং কঠোর পরিশ্রম করতে হবে। যে যে সেক্টরে ভালো করবে তাকে সেই  সেক্টরেই প্রশিক্ষণ নেওয়া উচিত।  

তোমাদের সাথে উপজেলা প্রশাসন সহ শিক্ষকমন্ডলীরা সকলেই তোমাদের সাথে আছে তোমরা কঠোর পরিশ্রমের মাধ্যমে একটি সুন্দর  জাতি আমাদেরকে উপহার দিবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আব্দুল কাইয়ুম খান উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বন্দর নারায়ণগঞ্জ, উপস্থিত ছিলেন জনাব মোঃ সিরাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক, উপজেলা ক্রীড়া সংস্থা, বন্দর, নারায়ণগঞ্জ, জনাব মোঃ আরিফুর রহমান, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক, কলাগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ মামুন খান, একাডেমিক সুপারভাইজার, বন্দর,নারায়ণগঞ্জ, কলাগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও  অন্যান্য অতিথিবৃন্দ।

উল্লেখ্য, শতাধিক খেলোয়ারের মধ্য থেকে বাছাইকৃত ৩০ জনকে নিয়ে এই মাসব্যাপী প্রশিক্ষণটি চলবে। এবং প্রশিক্ষণ শেষে প্রশিক্ষনার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হবে।
 

সম্পর্কিত বিষয়: