নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৭ মে ২০২৪

টাংগাইল মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা সম্পন্ন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৮, ৮ ফেব্রুয়ারি ২০২৪

টাংগাইল মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা সম্পন্ন

বন্দরে টাঙ্গাইল মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান উৎসম মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। ব্যতিক্রমী এই শিক্ষা প্রতিষ্ঠানের  শিক্ষক -শিক্ষিকা,শিক্ষার্থী ও অভিভাবকরা এ ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেন। মোট ৩১ টি ইভেন্টে বিজয়ী প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) বন্দর সিরাজুদ্দৌলা মাঠে  সকাল ৯ টায় শুরু হয়ে  দুপুর ২ টা পর্যন্ত চলে বিভিন্ন ইভেন্টের ক্রীড়া প্রতিযোগিতা।

টাঙ্গাইল মডেল স্কুলের চেয়ারম্যান তথা বন্দর প্রেসক্লাবের সভাপতি মোবারক হোসেন কমল খান এর সভাপতিত্বে এবং স্কুলের প্রশাসনিক কর্মকর্তা হাসিনা মমতাজ সুমি ও রিদোয়ান কারিমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বিএম ইউনিয়ন স্কুলের অভিভাবক সদস্য মহিউদ্দিন সিদ্দিকী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য মাহফুজুল আলম জাহিদ, সিটি প্রেসক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু প্রমুখ।অনুষ্ঠান পরিচালনা করেন অধ্যক্ষ মো: আলামিন।

বক্তারা স্কুল শিক্ষার্থীদের পুথিগত বিদ্যার পাশাপাশি নৈতিক শিক্ষার ওপর গুরুত্ব দেওয়ার আহবান জানিয়ে বলেন, এসব কোমলমতি শিশুদের দেশ প্রেমে উদ্বুদ্ধ করতে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরও গুরুত্ব দিতে হবে।লেখা পড়ার পাশাপাশি খেলাধুলার সুযোগ দিতে হবে। অন্যথায় মেধা বিকাশে বিঘ্ন ঘটে।সাম্প্রতিক সময়ে মোবাইল ও ইন্টারনেটে আসক্ত হয়ে পড়ছে শিক্ষার্থীরা।যা আশংকাজনক ভাবে বৃদ্ধি পাচ্ছে।মোবাইল আসক্তি এড়াতে অবশ্যই শিক্ষার্থীদের জন্য খেলা ধুলা ও বিনোদনের ব্যবস্থা করতে হবে। ক্রীড়া প্রতিযোগিতা ও আলোচনা সভা শেষে  বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
 

সম্পর্কিত বিষয়: