নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

পারভিন ওসমানের জন্মদিন উপলক্ষে সেহেরী বিতরণ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:২৪, ১০ এপ্রিল ২০২৩

পারভিন ওসমানের জন্মদিন উপলক্ষে সেহেরী বিতরণ 

নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান এর সহধর্মিণী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান এর শুভ জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ শহর ১৩ নং ওয়ার্ড, জাতীয় ছাত্র সমাজ এর পক্ষ থেকে অসহায় ও দুস্থদের মাঝে সেহেরি বিতরণ করা হয়।


১০ই এপ্রিল দিবাগত রাত ২ ঘটিকার সময় ১৩ নং ওয়ার্ড জাতীয় ছাত্র সমাজের পক্ষ থেকে শহরের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে অসহায় ও দুস্থদের মাঝে সেহেরী প্রদান করা হয়। 


এ সময় জাতীয় ছাত্রসমাজ ১৩ ওয়ার্ড এর সভাপতি-আফিফ পাঠান রকি  বলেন, প্রিয় সাংবাদিক ভাই আপনাদের মাধ্যমে আমি আমার মাতৃ-সমতুল্য  প্রিয় নেত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। আল্লাহ পাক যেন তাকে নেক হায়াত দান করেন। নারায়ণগঞ্জের সাধারণ মানুষের সেবা করার সুযোগ করে দেন। আপনারা সকলে আমার নেত্রীর জন্য দোয়া করবেন। 


আপনি সৃষ্টি কর্তার তরফ থেকে আমাদের জীবনের শ্রেষ্ঠ উপহার। তাই আপনার জন্মদিন আমাদের কাছে বিশেষ আনন্দের দিন। আমরা চাই সবসময়ই আপনি খুশি ও আনন্দে থাকেন ।


জাতীয় ছাত্রসমাজ ১৩ ওয়ার্ড এর সাধারণ সম্পাদক - মোঃ জুয়েল হোসেন ও বলেন, শুভ জন্মদিন মাতৃ-সমতুল্য আমাদের প্রিয় অভিভাবক। আমাদের নেতা প্রয়াত  নাসিম ওসমানের পর নারায়ণগঞ্জ জাতীয় পার্টিকে  সুসংগঠিত  করার লক্ষ্যে মহান নেতার উত্তরসূরি হিসেবে আমাদের মাতৃ  সমতুল্য নেত্রী জাতীয় পার্টির স্থায়ী কমিটির সদস্য জননেত্রী পারভীন ওসমান দলের যে হাল ধরেছেন, এবং আমাদের বটবৃক্ষের মতো ছায়া দিয়ে রেখেছেন। আপনার কাছে আমরা চির কৃতজ্ঞ।আপনার "জন্মদিনে" আপনার জন্য অনেক শুভকামনা রইল।


এই সময় আরো উপস্থিত,আহবায়ক কমিটির সাবেক সদস্য - মোঃ রানা খান, মনির হোসেন তন্ময়, রেদোয়ান খান, রিফাত, রবিন , মোঃ সৌরভ খান সহ আরো অনেকে।
 

সম্পর্কিত বিষয়: