নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪

কাজলের রোগমুক্তি কামনায় পূজা উদযাপন পরিষদের বিশেষ প্রার্থনা

প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশিত:২০:৩৫, ৫ ডিসেম্বর ২০২৩

কাজলের রোগমুক্তি কামনায় পূজা উদযাপন পরিষদের বিশেষ প্রার্থনা

নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাসের সভাপতি খালেদ হায়দার খান কাজলের আশু রোগমুক্তি কামনায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার উদ্যোগে বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের চাষাড়াস্থ শ্রী শ্রী গোপাল জিউর বিগ্রহ মন্দিরে এই প্রার্থনা সভার আয়োজন করা হয়। এসময়ে নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাসের সভাপতি খালেদ হায়দার খান কাজলের আশু রোগমুক্তি কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়।

এছাড়াও বন্দর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর কুমার দাসের রোগমুক্তি কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়।


সংক্ষিপ্ত বক্তব্যে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক শিপন সরকার বলেন, অসুস্থ খালেদ হায়দার খান কাজলের সুস্থতা কামনা করেন। তিনি বলেন খালেদ হায়দার খান কাজল রাজনৈতিক ব্যক্তিত্ব না হয়েও সকলে অত্যন্ত প্রিয় ব্যক্তি। তিনি অত্যন্ত সংকটাপন্ন অবস্থায় ভারতে চিকিৎসাধীন রয়েছেন আপনারা সবাই তার জন্য আর্শীবাদ করবেন।

নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি বিষ্ণুপদ সাহার সভাপতিত্বে এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুশীল দাস, সহ- সভাপতি মদন দাস, সাংবাদিক উত্তম সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সহ- সভাপতি তিলোত্তমা দাস, যুগ্ম সাধারণ সম্পাদক অশোক দাস, শোভন দাস, কোষাধ্যক্ষ শা‌ন্তি দাস, প্রচার সম্পাদক তপন গোপ সাধু, দপ্তর সম্পাদক অভিরাজ সেন সজল, সহ- প্রচার সম্পাদক তারেক দাস, সদস্য লক্ষণ বিশ্বাস, বিপ্লব সাহা, বিজয় দাস, রাজিব রায় রাজু, ভক্ত দাস, ভোলানাথ সাহা বিজয়, মহানগর পূজা উদযাপন পরিষদের সহ- সভাপতি রতন পোদ্দার, যুগ্ম সাধারণ সম্পাদক শংকর রায়, সঞ্জয় দাস, সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ আচার্য, সুব্রত সাহা, সহ- সাংগঠনিক সম্পাদক সঞ্চয় সাহা, কোষাধ্যক্ষ তপন ধর, সদস্য রাজিব দাস ভৌমিক, প্রচার সম্পাদক রিপন ঘোষ, বন্দর উপজেলা পূজা উদযাপন পরিষদের  সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, ফতুল্লা থানা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ মন্ডল, মহানগর যুব পরিষদের আহ্বায়ক শ্রী সঞ্জিত কুমার, সদস্য সচিব পলাশ চন্দ্র রায়, সদস্য সুদীপ দাস সুদীপ্ত, আকাশ, পূজা পরিশোধ নেতা সুভাষ চন্দ্র দে, বিপ্লব ঘোষ মনা, রাজু চন্দ্র দে, হরিপদ পালসহ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ এবং  রাধাগোবিন্দ মন্দির ইসকন ও নগর খানপুর নিতাই প্রিচিং সেন্টারের ভক্তবৃন্দ।

সম্পর্কিত বিষয়: