নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

নাসিক এলাকায় সবোর্চ্চ করদাতা রত্মা সাহা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৮:১৫, ১২ ডিসেম্বর ২০২৩

নাসিক এলাকায় সবোর্চ্চ করদাতা রত্মা সাহা

নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন এর আওতাধীন মহিলাদের মধ্যে নিয়মিত শ্রেষ্ঠ করদাতা হিসাবে মনোনীত হন রত্না সাহা। তিনি ড্রিম হলিডে পার্কের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি প্রবীর কুমার সাহার সহধর্মীনি। রত্মা সাহা’র শ্রেষ্ঠ করদাতা হওয়ায় তার পক্ষে ক্রেষ্ট গ্রহন করেন তাদের কন্যা রাত্রি সাহা।

 

মঙ্গলবার (১২ ডিসেম্বর) নারায়ণগঞ্জ চেম্বার ভবনে ২০২২-২০২৩ করবর্ষের সেরা করদাতাদের সম্মাননা প্রদান অনুষ্ঠান ক্রেষ্ট তুলে দেন প্রধান অতিথি জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য ও কর আপিল ট্রাইব্যুনাল প্রেসিডেন্ট মোঃ নাজমুল করিম। 


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কর অঞ্চল, নারায়নগঞ্জ এর কমিশনার মিজ শারমিন ফেরদৌসী, বিশেষ অতিথি ছিলেন নারায়নগঞ্জ চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোর্শেদ সারোয়ার সোহেল।

 

উল্লেখ্য প্রতি বছরের ন্যায় এই বছরও জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক আয়োজিত নারায়নগঞ্জ, মুন্সিগঞ্জ জেলায় এবং নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন এর মধ্যে সর্বোচ্চ কর প্রদান দাতাগনকে নারায়নগঞ্জ চেম্বার অফ কমার্স ভবনে এক অনাড়ম্বর আনুষ্ঠানের মাধ্যমে কার্ড ও ক্রেষ্ট প্রদান করা হয়।

 

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন, নারায়ণগঞ্জ জেলা এবং মুন্সীগঞ্জ জেলার ২০২২-২০২৩ করবর্ষে সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী, সর্বোচ্চ আয়কর প্রদানকারী মহিলা ও তরুণ (৪০ বছর বয়সের নীচে) ক্যাটাগরিতে ২১ (একুশ) জন সেরা করদাতাকে সম্মাননা স্মারক ও সম্মাননা সনদপত্র প্রদান করা হয়।