নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জ নগরীর জন্য সমন্বিত পরিবহন মহাপরিকল্পনার অগ্রগতি সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১৭, ২৪ জানুয়ারি ২০২৪

নারায়ণগঞ্জ নগরীর জন্য সমন্বিত পরিবহন মহাপরিকল্পনার অগ্রগতি সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ নগরীর জন্য সমন্বিত পরিবহন মহাপরিকল্পনার অগ্রগতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৪ জানুয়ারি) সকাল টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৫ম তলায় সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। উক্ত সভা সঞ্চালনা করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর নগর পরিকল্পনাবিদ মোঃ মঈনুল ইসলাম। প্রকল্প পরিচালক মোঃ মিজানুর রহমান প্রকল্পের সংক্ষিপ্ত পরিচিতি তুলে ধরেন। 

এরপরে পরামর্শক প্রতিষ্ঠানের টিম লিডার ড. মোঃ মাহবুবুল বারী নারায়ণগঞ্জ নগরীর বহুমুখী পরিবহন সম্পর্কিত বিদ্যমান সমস্যাসমূহ এবং তা সমাধানে করনীয় বিষয়ক বিস্তারিত উপস্থাপনা প্রদান করেন। 

উপস্থাপনার শেষ পর্যায়ে তিনি প্রকল্পের বর্তমান অগ্রগতিও তুলে ধরেন এবং পরবর্তীতে সভায় উপস্থিত বিভিন্ন অংশীজন উক্ত পরিকল্পনার উপর তাঁদের মতামত এবং পরামর্শ প্রদান করেন।

উক্ত অগ্রগতি সভায় আরো উপস্থিত ছিলেন প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো: আব্দুল আজিজ, নগর পরিকল্পনাবিদ মো: মঈনুল ইসলাম এবং প্রকল্প পরিচালক মো: মিজানুর রহমানসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ। 

উক্ত সভায় মাননীয় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ নগরীর পরিবহন সম্পর্কিত বিদ্যমান সমস্যাসমূহ সমাধানে টেকসই, জনবান্ধব ও স্মার্ট নারায়ণগঞ্জ নগরী বিনির্মাণে সমন্বিত পরিবহন মহাপরিকল্পনার গুরুত্ব তুলে ধরেন ও সার্বিক দিক নির্দেশনা প্রদান করেন।