নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২০ মে ২০২৪

ফিলিস্তিনে গন-হত্যার প্রতিবাদে শহরে জামায়াতে ইসলামীর বিক্ষোভ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১০, ১০ মে ২০২৪

ফিলিস্তিনে গন-হত্যার প্রতিবাদে শহরে জামায়াতে ইসলামীর বিক্ষোভ 

বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগরীর উদ্যােগে ফিলিস্তিনে গন-হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১০ মে) বাদ জুম্মা নারায়ণগঞ্জ শহরের কালিবাজার এলাকা থেকে মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক  প্রদক্ষিণ করে গ্রীন লেস ব্যাংকের মোড়ে সংক্ষিপ্ত সমাবেশে শেষ হয়।

সমাবেশে প্রধান অতিথি বক্তব্যে জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরীর আমির মোহাম্মদ আবদুল জববার বলেন ফিলিস্তিনের মুসলিম ভাইয়েরা আমাদের ভাই, মায়েরা আমাদের মা,বোনেরা আমাদের বোন  অবিলম্বে ফিলিস্তিনে ইসরাইলি বর্বর হামলা বন্ধ করতে হবে। 

ফিলিস্তিন কে স্বাধীন রাস্ট্র ঘোষণা করতে হবে। তিনি  সরকার কে প্রশ্ন করে বলেন যখন বর্বর ইসরাল বাহিনী আমাদের মুসলিমদের হত্যা করছেন আর এর ই মধ্যে গত সপ্তাহে স্বাধীন বাংলাদেশের সীমানায় ইসরাইলের বিমান দুটি বিমান কোন উদ্দেশ্যে এসেছে জাতি জানতে চায়।

ইসরায়েলের সাথে সকল ধরনের ব্যবসায়ীক যোগাযোগ বিচ্ছিন্ন করার জন্য সরকার কে অনুরোধ করে তিনি আরো বলেন প্র্যয়োজনে বাংলাদেশের পক্ষ থেকে খাদ্য,  ঔষধ ও চিকিৎসার সরঞ্জামাদি পাঠাতে হবে।

উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন জামায়াতের কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য মাওলানা মঈন উদ্দিন আহমদ, নারায়ণগঞ্জ মহানগরীর  সেক্রেটারি ইঞ্জিনিয়ার মানোয়ার হোসাইন, সহকারী সেক্রেটারি মোহাম্মদ জামাল হোসাইন, কর্মপরিষদ মাওলানা সাইফুদ্দিন মনির, জাকির হোসাইন ও হাফেজ আব্দুল মোমিন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ।
 

সম্পর্কিত বিষয়: