নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৩ জুলাই ২০২২

রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজে গভর্নিং বডির নির্বাচনে প্রার্থীদের ব্যালট নম্বর প্রদান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৫৮, ১৮ মে ২০২২

রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজে গভর্নিং বডির নির্বাচনে প্রার্থীদের ব্যালট নম্বর প্রদান

আগামী ২৮শে মে সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজ গভর্নিং বডি দ্ধি-বার্ষিক (২০২২) এর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। বুধবার (১৮ মে) উক্ত বিদ্যালয়ে প্রার্থীদের মধ্যে ব্যালট নম্বর প্রদান করা হয়।

 

উক্ত ব্যালট নম্বর প্রার্থীদের প্রতীক হিসেবে বিবেচিত হবে। স্কুল শাখায় অভিভাবক সদস্য প্রার্থীর মধ্যে ০১নং ব্যালট নম্বর পেয়েছেন আলহাজ্ব মোঃ কবির হোসেন। 


০২ নং  ব্যালট নম্বর পেয়েছেন মোঃ খোরশেদ আলম। ০৫ নং ব্যালট নম্বর পেয়েছেন মোঃ বদুর উদ্দিন শেখ। ০৭ নং ব্যালট নম্বর পেয়েছেন কাজী মোস্তফা কামাল ও ১০ নং ব্যালট নম্বর পেয়েছেন সালাউদ্দিন আহমেদ। 


কলেজ শাখায় অভিভাবক সদস্য প্রার্থী মোঃ সিদ্দিক মিয়া ০৩ নং ব্যালট নম্বর পেয়েছেন। ০৬ নং ব্যালট নম্বর পেয়েছেন মোঃ মজিবুর রহমান। ০৮নং ব্যালট নম্বর পেয়েছেন রহিম উদ্দিন। 


সংরক্ষিত নারী অভিভাবক সদস্য নুসরাত জাহান ০৪ নং ব্যালট নম্বর পেয়েছেন। রেবেকা সুলতানা শিউলী ০৯নং ব্যালট নম্বর পেয়েছেন। 


এদিকে আলহাজ্ব মো. কবির হোসেন ০১ নং ব্যালট নম্বরে ভোট দেওয়র জন্য সকল সম্মানিত অভিভাবক অভিভাবিকাদের নির্বাচনী সলাম জানিয়েছেন। নির্বাচনকে ঘিরে স্কুল শাখায় অভিভাবক সদস্য পদে প্রচার-প্রচারণা চলছে।


সিদ্ধিরগঞ্জ কলাবাগ এলাকার সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান হিসাবে শিক্ষার উন্নয়ন ও সম্প্রসারণ এর জন্য  ছাত্রজীবন থেকেই অগ্রণী ভূমিকা পালন করে আসছেন আলহাজ্ব মো. কবির হোসেন। তিনি অসহায় ছাত্র-ছাত্রীদের সহযোগিতায় সর্বদাই পাশে থাকেন। মাদক ইভটিজিংমুক্ত সমাজ গড়ে তোলার জন্য তিনি সোচ্চার ভূমিকা পালন করে যাচ্ছেন। 


এলাকাবাসীরা বলেন স্কুল শাখায় অভিভাবক সদস্য পদে সৎ যোগ্য ও আদর্শবান প্রার্থী আলহাজ্ব মোঃ কবির হোসেন। 


এক সাক্ষাৎকারে আলহাজ্ব কবির হোসেন বলেন, সমাজকে সুন্দর করে গড়ে তুলতে হলে আগে আলোকিত মানুষ বানাতে হবে। আমি আমার সমাজকে সুন্দরভাবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছি। আজকের ছাত্র-ছাত্রীরা সুশিক্ষায় আলোকিত হয়ে সুন্দর সমাজ গড়ে তুলতে পারবে।

 

ছাত্র-ছাত্রীদের মনন মেধা বিকশিত করতে হলে ও তাদের নৈতিক চরিত্র সুন্দর করতে হলে শিক্ষা বান্ধব পরিবেশ গড়ে তুলতে চাই। আমি অভিভাবক সদস্য পদে নির্বাচিত হতে পারলে শিক্ষার মান উন্নয়নে গভর্নিং বডির সাথে একযোগে কাজ করব। 


শিক্ষক অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের বিভিন্ন সমস্যা মাসিক সভায় তুলে ধরবো। অমনোযোগী ছাত্র-ছাত্রীদের মনোযোগ আকর্ষণের জন্য বিভিন্ন ক্লাসের শিক্ষকদের সাথে আলোচনা করব। মেধাবী ছাত্র-ছাত্রীদের উৎসাহিত করার জন্য বিভিন্ন সুযোগ-সুবিধা তাদের হাতে পৌঁছে দেব।

 

স্কুলের অসহায় ও দরিদ্র ছাত্র-ছাত্রীদের জন্য বিভিন্নভাবে সহযোগিতা করব। স্কুলের ক্যাম্পাসের আশেপাশে ইভটিজিং ও মাদক মুক্ত রাখার জন্য গভর্নিং বডি কে নিয়ে তৎপর থাকবো। 


স্কুলের প্রতিটি ছাত্র ছাত্রী আমার নিজের সন্তান সমতুল্য। তাদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলবো। সম্মানিত অভিভাবকদের সমর্থন ও দোয়া চাই। আমাকে ১নং ব্যালট নম্বরে মূল্যবান ভোট দিয়ে অভিভাবক সদস্য হিসেবে নির্বাচিত করলে আমি নিষ্ঠা ও সততার সাথে আমার দায়িত্ব পালন করব ইনশাল্লাহ।