নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

রেবতী মোহন স্কুল এন্ড কলেজের নির্বাচনে বিজয়ী যারা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:২৭, ২৯ মে ২০২২

রেবতী মোহন স্কুল এন্ড কলেজের নির্বাচনে বিজয়ী যারা

ঐতিহ্যবাহী সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

শনিবার (২৮ মে) রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজে সকাল ১০টা থেকে শুরু হয়ে ভোট গ্রহণ চলে বিকেল ৪ টা পর্যন্ত।  


নির্বাচনে অভিভাবক প্রতিনিধি (স্কুল শাখায়) দুটি আসনের বিপরীতে লড়াই করেন পাঁচজন প্রার্থী। এর মধ্যে ৬২১ ভোট পেয়ে প্রথম স্থান অর্জন করেন আলহাজ্ব কবির হোসেন ও ৬০১ ভোট পেয়ে দ্বিতীয় স্থান অর্জন করেন সালাউদ্দিন আহম্মেদ। 


অন্যদিকে অভিভাবক প্রতিনিধি (কলেজ শাখায়) দুটি আসনের বিপরীতে লড়াই করেন তিন জন। যার মধ্যে ১৬৫ ভোট পেয়ে প্রথম হয়েছেন মো. ছিদ্দিক ও ১৬২ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন মো. মজিবুর রহমান এবং সংরক্ষিত মহিলা আসনে ৪৭১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন নুসরাত জাহান। 


বিকেল ৬টায় ভোট গননা শেষে সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার মো. আব্দুল গনি এই ফলাফল ঘোষণা করেন। 


এরআগে দাতা সদস্য হিসেবে আব্দুল মতিন প্রধান এবং শিক্ষক প্রতিনিধি হিসেবে মো. মবিনুর রহমান, মো. শফিউদ্দিন খান ও আক্তার জাহান বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।


এদিকে সকাল থেকেই লাইনে দাড়িয়ে নিজেদের পছন্দের প্রর্থীদের ভোট দিয়েছেন ভোটররা। শান্তিপূর্ন ও উৎসবমুখর পরিবেশে হয়েছে ভোট গ্রহণ। নির্বাচনকে ঘিরে অপ্রীতিকর ঘটনা এড়াতে মোতায়েন ছিলো পুলিশ সদস্য। 


উল্লেখ্য, রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির দ্বি-বার্ষিক নির্বাচনে শনিবার সকাল ১০টা থেকেই বুথগুলোতে ভোটারদের ভোট দিতে লাইনে দাড়িয়ে থাকতে দেখা গেছে। ভোটারদের সুবিধার জন্য ৭টি বুথ বসানো হয়েছিলো। 


এবারের নির্বাচনে স্কুল এন্ড কলেজ শাখায় নারী ও পুরুষ মিলে মোট ভোটারের সংখ্যা ২৬৩৮ জন। এর মধ্যে কলেজ শাখায় নারী ভোটার ১৩৪ জন ও পুরুষ ভোটর ৪৭৪ জন এবং স্কুল শাখায় নারী ভোটার ১১৫০ জন ও পুরুষ ভোটার ৮৮০ জন।