নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৫ এপ্রিল ২০২৪

 বন্দর শিশুবাগ বিদ্যালয়ের নব গঠিত এডহক কমিটির দ্বায়িত্ব গ্রহন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:০১, ৭ মে ২০২৩

 বন্দর শিশুবাগ বিদ্যালয়ের নব গঠিত এডহক কমিটির দ্বায়িত্ব গ্রহন

উৎসব মুখর পরিবেশে বন্দরে ঐতিহ্যবাহী শিশুবাগ বিদ্যালয়ের নব গঠিত এডহক কমিটি দ্বায়িত্ব গ্রহন করেছেন। রবিবার (৭ মে) বেলা সাড়ে ১০টায় নাসিক ২২ নং ওয়ার্ডস্থ শিশুবাগ বিদ্যালয়ের সভাকক্ষে তাঁরা আনুষ্ঠানিক ভাবে এ দ্বায়িত্ব গ্রহণ করেন। ওই সময় উল্লেখিত বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকাবৃন্দ'রা নব গঠিত এডহক কমিটিকে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

 

শুভেচ্ছা বিনিময়ের পর নব গঠিত এডহক কমিটির আহবায়কসহ ৪ সদস্য বিশিষ্ট কমিটির সদস্যগণ বন্দর প্রেসক্লাব, বন্দর মডেল প্রেসক্লাব ও উপজেলা প্রসক্লাবসহ স্থানীয় সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন। মত বিনিময় কালে এডহক কমিটির আহবায়ক এ কে এম কুতুব উদ্দিন খান বলেন, গত ৩১ মার্চ ২০২৩ ইং বিগত কমিটির মেয়াদ কাল শেষ হয়। গঠনতন্ত্র মোতাবেক গত ৩ মে ৪ সদস্য বিশিষ্ট এডহক কমিটি গঠন করা হয়।

 

আজ আমরা উৎসবমুখর পরিবেশে এডহক কমিটির দ্বায়িত্ব গ্রহণ করলাম। এই এডহক কমিটি গঠনতন্ত্রের ১১ (খ) মোতাবেক আগামী ৬০ দিনের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানায়। নব গঠিত এডহক কমিটির সদস্য হাসনাত রহমান বিন্দু বলেন, আমি সাবেক ছাত্রনেতা।

 

আমি ছাত্রদের ন্যায্য অধিকার আদায়ের জন্য সবসময় সংগ্রাম করে গেছি। শিশুবাগ বিদ্যালয়ে এডহক কমিটিতে আমাকে সদস্য করা হয়েছে। বিদ্যালয়ের উন্নয়ন ও বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে সর্বদা সচেষ্ট থাকব। গঠনতন্ত্র মোতাবেক দায়িত্ব গ্রহণের ৬০ দিনের মধ্যে একটি সুন্দর কমিটি উপহার দেব।

 

মত বিনিময় কালে উপস্থিত ছিলেন, বন্দর শিশুবাগ বিদ্যালয়ের অধ্যক্ষ রোখসানা বেগম (সম্পাদক), এডহক কমিটির সদস্য সাবেক ছাত্রনেতা হাসনাত রহমান বিন্দু, সদস্য কাজী রাসেল প্রমূখ। এসময় আরো উপস্থিত ছিলেন, আজকের নীরবাংলা ব্যবস্থাপনা সম্পাদক মোঃ শরীফ হাসান চিশতি, বন্দর প্রেসক্লাব'র সহ সাধারণ সম্পাদক জি এম সুমন, বন্দর মডেল প্রেসক্লাব'র সভাপতি এস এম শাহীন, বন্দর প্রেসক্লাব'র প্রতিষ্ঠাতা দপ্তর ও সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম আবদুল্লাহ্, আজকের নীরবাংলা পত্রিকার প্রতিনিধি মোঃ বিল্লাল হোসেন, বন্দর উপজেলা প্রেসক্লাব'র সভাপতি জি কে রাসেল, সাংবাদিক শরিফুল ইসলাম ও শামীম প্রমূখ।

সম্পর্কিত বিষয়: