নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২১ মে ২০২৪

মন্ত্রী গাজীর বাড়িতে সেই ভিডিও নিয়ে যা বললেন তৈমূর

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৯:৪৭, ১১ ডিসেম্বর ২০২৩

বস্ত্র ও পাটমন্ত্রী এবং নারায়ণগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী গোলাম দস্তগীর গাজীর রূপগঞ্জের বাসভবনে ভুড়িভোজ করিয়ে জনপ্রতি এক হাজার টাকা করে বিলি করা হচ্ছে এমন একটি ভিডিও প্রকাশ করেছেন তৃণমূল বিএনপি'র মহাসচিব ও নারায়ণগঞ্জ-১ আসনের প্রার্থী এডভোকেট তৈমুর আলম খন্দকার।

সোমবার (১১ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জের নিজ বাসভবনে তিনি সাংবাদিকদের কাছে এই ভিডিও তুলে ধরেন।


তিনি অভিযোগ করেন, সরকারদলীয় প্রার্থী গোলাম দস্তগীর গাজীর গণ বিরোধী বিভিন্ন কর্মকান্ডের কারণে তার নির্বাচনী অবস্থা দুর্বল দেখে তিনি এখন টাকার বিনিময়ে ভোট কিনছেন। সে কারণে তার নিজ বাসভবনে শুক্রবার ভুড়িভোজ শেষে গাজী সমর্থক ও বর্তমান জেলা পরিষদের সদস্য আনসার আলী যিনি প্রকাশ্যে এই টাকা বিতরণ করছেন। যা কিনা নির্বাচনের আচরণ বিধি লঙ্ঘন বলে তিনি মন্তব্য করেন। এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নিতে তিনি নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করেছেন বলে জানান।

 

তৈমুর প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, আপনার কমিটমেন্ট নির্বাচন সুষ্ঠু হবে, নির্বাচন প্রভাবমুক্ত হবে, নির্বাচন শান্তিপূর্ণ হবে, ভোটার, প্রার্থী এবং ভোটকেন্দ্র নিরাপদ থাকবে এই আশ্বাসের পরিপ্রেক্ষিতে অনেকেই নির্বাচনে অংশগ্রহণ করেছেন। যদি এর ব্যক্তই ঘটে সাধারণ মানুষ এবং প্রার্থীরা এই নির্বাচনে আগ্রহ হারিয়ে ফেলবে। তখন দেখা যাবে শুধু নৌকার প্রার্থীরাই অন্য কোন প্রার্থীরা মাঠে নাই।

 

সেজন্য প্রধানমন্ত্রী এ বিষয়গুলি গুরুত্বের সাথে যদি না দেখেন সিচুয়েশন যদি একবার খারাপের দিকে যায় তা নিয়ন্ত্রণ করা খুব কঠিন হবে বলে মন্তব্য করেন তৈমূর আলম।