নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:০০, ২২ ডিসেম্বর ২০২৩

’

নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় পাটির মনোনীত প্রার্থী সেলিম ওসমান বলেছেন, আপনারা তো আর মুক্তিযুদ্ধ করতে পারবেন না, কিন্তু আপনারা যদি ৭ জানুয়ারি নির্বাচনে ভোট দিতে যান সেটাই আপনাদের জন্য দ্বিতীয় মুক্তিযুদ্ধে অংশগ্রহণের সমান।


শুক্রবার (২২ ডিসেম্বর) সন্ধ্যা সাতটায় বন্দর উপজেলাধীন ধামগড় ইউনিয়নে তার প্রতিষ্ঠিত শেখ জামাল উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী প্রচারণা সভায় উপস্থিত স্থানীয় দলীয় নেতাকর্মীসহ এলাকাবাীর উদ্দেশ্যে এ কথা বলেন।


সেলিম ওসমান বক্তব্যে বলেন, কিছু কিছু মানুষ অখুশি কেন নারায়ণগঞ্জে লাঙ্গলের মার্কা দেওয়া হলো?


তাদের উদ্দেশ্য বলতে চাই আপনারা তখন কোথায় ছিলেন যখন বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল, তখন একজন লোক রাস্তায় নেমে আসেন নাই।


উপস্থিত জনগণ গ্যাস চেয়ে সেলিম ওসমানের দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, সারা দেশে গ্যাস সংকট আপনারা আল্লাহর কাছে দোয়া করেন তিনি আপনাদের গ্যাসের ব্যবস্থা করবেন।


নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মাসুম আহমদের সভাপতিত্বে নির্বাচনী জনসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহিদ বাদল, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ রশিদ, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন, নারায়ণগঞ্জ জেলা কৃষক লীগের আহব্বায়ক এড ওয়াজেদ আলী, বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিনসহ বন্দর উপজেলা আওয়ামীলীগ ও জাতীয় পার্টির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।