নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

আইনজীবী সমিতির নির্বাচন : প্রচারণায় আনোয়ার-জসিম পরিষদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:০৪, ১৩ জানুয়ারি ২০২২

আইনজীবী সমিতির নির্বাচন : প্রচারণায় আনোয়ার-জসিম পরিষদ

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে প্রচারনায় ব্যস্ত সময় পার করছে গণতান্ত্রিক আইনজীবী পরিষদ কর্তৃক মনোনীত আনোয়ার-জসিম পরিষদের প্রার্থীগণ। বুধবার (১১ জানুয়ারী) দুপুরে আদালত প্রাঙ্গনে তারা নির্বাচনী প্রচারনা করেন।


এসময় আনোয়ার-জসিম পরিষদের প্রার্থীগণ বলেন, আমরা চাইনা নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে কোন বহিরাগত এসে আদালত প্রাঙ্গনে অবস্থান করুক। যদি আশানুরুপ নির্বাচন না হয় তাহলে আইনজীবীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হবে আর এটাই স্বাভাবিক। 


আমরা পূর্ণাঙ্গ প্যানেল দেইনি কিন্তু এখানে যারা প্রতিদ্বন্ধিতা করছে তাদের প্রত্যেকেরই নিজস্ব পরিচয় রয়েছে। ভোটাররা আমাদের ভরসা, ভোটাররা আমাদের প্রেরণা। আমরা প্রতিনিয়ত তাদের কাছে যাচ্ছি এর্বং তাদের কাছে ভোট প্রার্থনা করছি। 


যদি কোন প্রকার বহিরাগত শক্তি নির্বাচনের সময় আদাণলত প্রাঙ্গনে অবস্থান না করে এবং ভোটাররা যদি তাদের ভোটাধীকার প্রয়োগ করতে পারে তাহলে অবশ্যই আমরা জয় লাভ করবো।


এসময় উপস্থিত ছিলেন- আনেয়ার-জসিম পরিষদের সভাপতি প্রার্থী এড. মোঃ আনোয়ার হোসেন, সহ-সভাপতি প্রার্থী এড. মো. এমদাদ হোসেন সোহেল, সাধারণ সম্পাদক প্রার্থী এড. জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক প্রার্থী এড. মামুন সিরাজুল মজিদ, কোষাধ্যক্ষ প্রার্থী এড. মো. রোমেল মোল্লা, সমাজ সেবা সম্পাদক প্রার্থী এড. ইখতিয়ার হাবীব সাগরসহ প্রমুখ।