নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০১ মে ২০২৪

সাংবাদিক শাওনের বাবা ফিরোজ আহমেদ আর নেই

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৭:২৩, ১৮ এপ্রিল ২০২৪

সাংবাদিক শাওনের বাবা ফিরোজ আহমেদ আর নেই

দৈনিক আমাদের নতুন সময়ের নারায়ণগঞ্জ জেলা স্টাফ রিপোর্টার  মোশতাক আহমেদ শাওনের বাবা ইঞ্জিনিয়ার ফিরোজ আহমেদ আর নেই। ইন্না ইলাইহি ওয়া ইন্না ইলাইহি  রাজিউন। বৃহস্পতিবার ১৮ এপ্রিল)  ভোররাত পৌনে ৩ টার দিকে রাজধানীর কাকরাইল ইসলামি ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে গত কয়েকদিন ধরে তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন। 

 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি ৩ ছেলে, ১ মেয়ে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বড় ছেলে ফররুখ আহমেদ খসরু দ্যা নিউ নেশন পত্রিকার সহকারি সম্পাদক, মেজো ছেলে মোশতাক আহমেদ শাওন দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার স্টাফ রিপোর্টার ও ডাক্তার তানভির আহমেদ সোহেল কানাডা প্রবাসী।

 

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ৮টায় সিদ্ধিরগঞ্জের নাসিক ৩নং ওয়ার্ড মুক্তি নগর এলাকায় নিজ বাস ভবনের সামনে প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হবে। 

পরে কুমিল্লার লাকসাম থানার মেল্লা গ্রামে

পারিবারিক কবরস্থানে ইঞ্জিনিয়ার ফিরোজ আহমেদের মরদেহ দাফন করা হবে।

 

এদিকে নারায়ণগঞ্জ টাইমস এর নির্বাহী সম্পাদক মোশতাক আহমেদ শাওনের বাবা ইঞ্জিনিয়ার ফিরোজ আহমেদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ টাইমস পরিবার। একই সঙ্গে  মরহুমের শোকাহত পরিবারের সদস্যদের প্রতিটি সমবেদনা জানিয়েছেন।