নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ মে ২০২৪

সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক

প্রেস বিজ্ঞপ্তি :

প্রকাশিত:২২:৩৫, ১৮ এপ্রিল ২০২৪

সাংবাদিক শাওনের বাবার মৃত্যুতে ফতুল্লা প্রেসক্লাবের শোক

দৈনিক আমাদের নতুন সময়ের নারায়ণগঞ্জ স্টাফ রিপোর্টার মোশতাক আহমেদ শাওনের বাবা ইঞ্জিনিয়ার ফিরোজ আহমেদের মৃত্যুতে গভীর শোক জানিয়ে ফতুল্লা প্রেসক্লাব নেতৃবৃন্দ। বৃহস্পতিবার রাতে ফতুল্লা প্রেসক্লাবের সভাপতি আবদুর রহিম ও সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ মাসুম ফতুল্লা প্রেসক্লাবের পক্ষ থেকে শোক বার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

মোশতাক আহমেদ শাওনের বাবা ইঞ্জিনিয়ার ফিরোজ আহমেদের বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দিবাগত রাত পৌঁনে ৩ টায় রাজধানীর কাকরাইল ইসলামি ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না ইলাইহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি ৩ ছেলে, ১ মেয়ে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বড় ছেলে ফররুখ আহমেদ খসরু দ্যা নিউ নেশন পত্রিকার সহকারি সম্পাদক, মেজো ছেলে মোশতাক আহমেদ শাওন দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার স্টাফ রিপোর্টার ও ছোট ছেলে ডাক্তার তানভির আহমেদ সোহেল কানাডা প্রবাসী।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ৮টায় সিদ্ধিরগঞ্জের সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ড মুক্তিনগর এলাকায় নিজ বাস ভবনের সামনে প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। পরে কুমিল্লার লাকসাম থানার মেল্লা গ্রামে পারিবারিক কবরস্থানে ইঞ্জিনিয়ার ফিরোজ আহমেদের মরদেহ দাফন সম্পন্ন হয়েছে।