নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

নাসিক মেয়র আইভীর মা আর নেই

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২৩:৫২, ২৫ জুলাই ২০২১

নাসিক মেয়র আইভীর মা আর নেই

নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান মরহুম আলী আহম্মদ চুনকার স্ত্রী ও সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগম আর নেই। 

রোববার (২৫ জুলাই) বিকাল পৌনে ৫টায় বাধ্যকজনিত কারণে পশ্চিম দেওভোগ নিজ বাস ভবন চুনকা কুটিরে তিনি ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি তিন মেয়ে ও দুই ছেলে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

 বাদ এশা নিজ এলাকায় দেওভোগ চেয়ার‌ম্যান বাড়ি জামে মসজিদের সামনে প্রথম ও মসদাইর কবরস্থান জামে মসজিদের সামনে দ্বিতীয় জানাজার নামাজ শেষে নগরীর মাসদাইর পৌর কবরস্থানে মরহুমার মরদেহ দাফন করা হবে বলে  পারিবারিক সূত্র জানিয়েছে।

মমতাজ বেগমের মৃত্যুতে পরিবারের পক্ষ থেকে বড় মেয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী, দুই ছেলে জেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আলী রেজা রিপন, মহানগর যুবলীগের সাধারন সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে সকলের কাছে দোয়া কামনা করেছেন। এদিকে মমতাজ বেগমের মৃত্যুতে নিজ বাড়িতে এসে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, রাজনৈতিক সাংস্কৃতিক ও সামাকিজ সংগঠন সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

এদিকে মরহুম মমতাজ বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ টাইমস পরিবার। একই সাথে মরহুমার শোক সন্তস্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

সম্পর্কিত বিষয়: