নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪

প্রয়াত বন্ধুর স্মরণ সভায় কাদঁলেন বন্ধুরা

প্রেস বিজ্ঞপ্তি :

প্রকাশিত:২০:২৯, ২ মার্চ ২০২৪

প্রয়াত বন্ধুর স্মরণ সভায় কাদঁলেন বন্ধুরা

প্রয়াত বন্ধু মোঃ শামীম আহম্মেদের স্মরণে কাদঁলেন সহযোদ্ধা বন্ধুরা। এক সাথে স্কুল জীবন পরবর্তিতে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় বন্ধু এখন পরকালে। সেই প্রয়াত বন্ধু’র বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলে দুই নয়ন অশ্রুসিক্ত হয়ে পড়েন উপস্থিত বন্ধুদের মধ্যে।

 

শনিবার (২ মার্চ) বাদ মাগরিব শহরের ২নং বাবুরাইল বীর মুক্তিযোদ্ধা আশ্রাফুজ্জামান মিলনায়তনে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক প্রফেসর ডা. আতিকুজ্জামান সোহেলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত, কেন্দ্রীয় স্বাচিপের সহ-আইন বিষয়ক সম্পাদক ডা. মোঃ নিজাম আলী, মহানগর আওয়ামীলীগের কার্যকরি সদস্য সাখাওয়াত হোসেন সুমন, সাব্বির আহম্মেদ সাগর, ১৫নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সুব্রত কুমার সাহা ও প্রয়াত শামীমের বাল্যবন্ধুরা বক্তব্য রাখেন। এ সময় জেলা ও মহানগর ছাত্রলীগ ও যুবলীগের সাবেক ও বর্তমান নেতারা উপস্থিত ছিলেন।

 

প্রয়াত শামীম আহম্মেদ ছাত্রলীগের রাজণীতিতে সক্রিয় করেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত।

সম্পর্কিত বিষয়: