নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৬ নভেম্বর ২০২২

বৃহত্তর নোয়াখালী সমিতি নারায়ণগঞ্জ এর ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:৩০, ১৯ নভেম্বর ২০২২

বৃহত্তর নোয়াখালী সমিতি নারায়ণগঞ্জ এর ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ঝাঁক জমক পূর্ণ আয়োজনের মাধ্যমে উদযাপিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি নারায়ণগঞ্জ এর ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ চাষাড়ায় ভোজ খলিফা রেস্টুরেন্টে কেক কেটে অনুষ্ঠানটি উদযাপন করা হয়। 


এসময় উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদের আহ্বায়ক বিশিষ্ট শিল্পপতি মোজাম্মেল হক, সদস্য ও হিন্দু বৌদ্ব ঐক্য পরিষদের নারায়ণগঞ্জ জেলার সভাপতি লিটন চন্দ্র পাল, সভাপতি হোসেন আহমেদ সবুজসহ সাধারণ সম্পাদক মোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদসহ সমতির অন্যান্য সদস্যরা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সহ সভাপতি আব্দুল্লাহ আল মামুন। এসময় বক্তারা সংগঠনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। 


উপদেষ্টা পরিষদের আহ্বায়ক মোজাম্মেল হক বলেন আমরা চাই নোয়াখালীস্থ নারায়ণগঞ্জবাসীকে একত্রিত করতে, সেজন্য আপনাদের সহযোগিতা একান্ত ভাবে কাম্য। তিনি আরো বলেন আমরা অতি শীঘ্রই আমাদের সমিতির জন্য একটি নিজস্ব অফিসের ব্যবস্থা করবো।


সভাপতি হোসেন আহমেদ সবুজ বলেন, সকলের সহযোগিতায় আমরা এই সংগঠনটিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবো। আগামী দিনে নারায়ণগঞ্জস্থ বৃহত্তর নোয়াখালীর সকলকে অত্র সংগঠনের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করতে চেষ্টা করবো। যাতে করে সংগঠনের সদস্যদের যে কোনো বিপদে এগিয়ে আসতে পারি।
 

সম্পর্কিত বিষয়: