নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

১৯ মে ২০২৪

প্রতিদিনের কর্মসূচি অনুযায়ী  নারায়ণগঞ্জ ইয়থ ক্লাব ইফতার বিতরণ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩৪, ৪ এপ্রিল ২০২৩

প্রতিদিনের কর্মসূচি অনুযায়ী  নারায়ণগঞ্জ ইয়থ ক্লাব ইফতার বিতরণ 

সুবিধাবঞ্চিত দরিদ্র মানুষ ও পথশিশুরা কথা চিন্তা করে প্রতিদিন শহরের ভিন্ন ভিন্ন পয়েন্টে  ইফতার বিতরন করে আসছে নারায়ণগঞ্জ ইয়থ ক্লাবে। 

এরই ধারাবাহিকতা মঙ্গলবার বিকেলে গরীব অসহায় মানুষের মাঝে  নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাড়ায় ইফতার  বিতরন  করে সামাজিক ও যুবকল্যান বিষয়ক সংগঠন নারায়ণগঞ্জ ইয়থ ক্লাব। 

ইফতার বিতরণ শেষে নারায়ণগঞ্জ ইয়থ ক্লাবের  সভাপতি ইব্রাহিম আদহাম খান বলেন  মুলত সংগঠন এর সবার সম্মিলিত ঐকমতের ভিত্তিতে বর্তমান বৈশ্বিক মন্দার কথা মাথায় রেখে সুবিধাবঞ্চিত দরিদ্র মানুষ এবং পথশিশুদের কথা চিন্তা করে এ প্রকল্প হাতে নেওয়া হয়েছে। 

রমজান মাসজুরে প্রায় প্রতিদিন শহরের ভিন্ন ভিন্ন পয়েন্টে ইয়থ ক্লাব এর ইফতার সংবলিত গাড়ি নিয়ে ইফতার বিতরন করবে সংগঠনটির দায়িত্বশীল সদস্যবৃন্দ। সংগঠনের সদস্যদের সার্বিক আর্থিক প্রচেষ্টায় ইফতার কার্যক্রমটি শেষ রমজান পর্যন্ত পরিচালিত হবে।

ইফতার কার্যক্রম উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ  ইয়থ ক্লাবের  পরিচালক আজিজুল হাকিম আকাশ, সাংগঠনিক সম্পাদক আল রাব্বী ইসলাম, সদস্যবৃন্দ- আতিকুর রহমান অমিত, শান্ত, রিফাত, রাকিব, ঋতু, মাহিন,  মাহবুবুল ইসলাম দিদার সহ অনেকে।

সম্পর্কিত বিষয়: