নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

১৯ মে ২০২৪

জাতীয় শোক দিবসে শেখ নিজাম আলম স্মৃতি সংসদ`র আয়োজনে দোয়া  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫৬, ১৫ আগস্ট ২০২৩

জাতীয় শোক দিবসে শেখ নিজাম আলম স্মৃতি সংসদ`র আয়োজনে দোয়া  

জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শেখ নিজাম আলম স্মৃতি সংসদ'র আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। 

মঙ্গলবার ১৫ আগষ্ট সকালে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬ নং ওয়ার্ডস্থ দেওভোগ এলাকায় অনুষ্ঠিত শোক সভায় মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি মাসুদুর রহমান খসরু'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ মোঃ বাদল ভিপি।

উপস্থিত ছিলেন, বাংলাদেশ হোসিয়ারি এসোসিয়েশন এর সভাপতি নাজমুল আলম সজল, মহানগর কৃষক লীগের আহবায়ক কবির হোসাইন, আওয়ামী লীগ নেতা মোঃ নিয়াজুল, আওয়ামী লীগ নেতা মোঃ নাছির, ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রাকিবুল ইসলাম রফিক, যুবলীগ নেতা শেখ মোঃ চঞ্চল, জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি সাফায়েত আলম সানি, সহ সভাপতি রিয়াদ, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান নান্নু, যুগ্ম সম্পাদক মোঃ রায়হান, আপ্যয়ন সম্পাদক মোঃ মনির হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু সহ ১৫ আগষ্টে নিহত সকল শহীদদের রূহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া করা হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।

সম্পর্কিত বিষয়: