নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২২ মে ২০২৪

মুসলিম একাডেমীর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৪৬, ২ ফেব্রুয়ারি ২০২৪

মুসলিম একাডেমীর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

সামাজিক সেবামূলক সংগঠন মুসলিম একাডেমীর উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে মাসদাইর মুসলিম একাডেমী ভবনে এ শীতবন্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে নির্বাহী পরিচালক আলহাজ্ব মো. নুরুল ইসলাম খানের সঞ্চালনায় ও ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী ভূঁইয়া এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন মুসলিম একাডেমীর প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান ড. তৈমুর আলম খন্দকার।

এ সময় বক্তারা বলেন, মুসলিম একাডেমী একটি ঐতিহ্যবাহী সামাজিক সেবামূলক সংগঠন। এই সংগঠনের মাধ্যমে অত্র এলাকার গরীব ছিন্নমূল মানুষের মধ্যে প্রতি বছরই বিভিন্ন অনুষ্ঠান যেমন মৃত ব্যক্তিদের জন্য দোয়া ও মিলাদ মাহফিল, বিনামূল্যে দাফন কাফনের ব্যবস্থা, ঈদ সামগ্রী বিতরণ সহ অন্যন্যা সামাজিক কর্মকান্ড পরিচালিত হয়ে আসছে। 

তারই ধারাবাহিকতায় আজকে শীতে যখন মানুষ শীতবস্ত্রের অভাব বোধ করছে তখনই মুসলিম একাডেমীর মাধ্যমে শীতবস্ত্র বিতরণ করা হয়। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন একাডেমীর সভাপতি জনাব খোরশিদ আলম, সহ- সভাপতি আলহাজ্ব আবু সিদ্দিক ভূঁইয়া, সহ-সভাপতি জনাব মোস্তফা কামাল, যুগ্ম নির্বাহী পরিচালক জনাব মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, সহ-নির্বাহী পরিচালক জনাব খসরু নোমান, পরিচালক (অর্থ) হাজী মোহাম্মদ হোসেন শেখ, পরিচালক (দপ্তর ও প্রচার) জনাব মোঃ আব্দুল হালিম, পরিচালক (শিক্ষা ও সংস্কৃতি) জনাব মোঃ মনির হোসেন খান, পরিচালক (ক্রীড়া) জনাব শাহ আলম ভূঁইয়া, পরিচালক (পাঠাগার) আলহাজ্ব আবুল কালাম আজাদ, পরিচালক (সমাজ কল্যাণ) আলহাজ্ব শাহাবদ্দিন আহাম্মদ খন্দকার, পরিচালক (ধর্ম) ডা. মো. নুরুল হক, পরিচালক সর্ব জনাব খাজা ইরফান আলী, মোঃ রবিউল আলম খান (রবু), নাজমুল কবির (নাহিদ), মোঃ বজলুর রহমান, প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব শাহ জাহান আহাম্মদ প্রধান, আজীবন সদস্য আলহাজ্ব আব্দুল হক মুন্সী, আলহাজ্ব সানোয়ার হোসেন, আলহাজ্ব এস.এম. শাহীনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সম্পর্কিত বিষয়: