নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

ফতুল্লায় ১২`শ পরিবারের মধ্যে রাশেদ আলী ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:১৩, ৪ এপ্রিল ২০২৪

ফতুল্লায় ১২`শ পরিবারের মধ্যে রাশেদ আলী ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ 

নারায়ণগঞ্জের ফতুল্লায় ঈদকে সামনে রেখে অসহায় ও দরিদ্র ১৫'শ পরিবারের মাঝে রাশেদ আলী ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শৃঙ্খলা বজায় রেখে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। 

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে ফতুল্লা দাপাস্থ পাইলট স্কুল রোডে অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। 

উক্ত ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ফাউন্ডেশনের সভাপতি রাসেল আহমেদ মাসুমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ লিটন। 

ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে পোলার চাল, সেমাই, চিনি, দুধ, মসলা সহ আরো অন্যান্য। এসময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। 

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে ফরিদ আহমেদ লিটন বলেন, রাশেদ আলী ফাউন্ডেশন প্রতি বছর এলাকার অসহায় ও দরিদ্র পরিবারকে তালিকা তৈরি ঈদ সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেয়ার ব্যবস্থা করে আসছে। কিন্তু যারা ঈদ সামগ্রী পাচ্ছেন তারা বলেন আমাদের ঈদ সামগ্রী কে বা কারা দিচ্ছেন আমরা তাদের দেখি না।

যার কারনে এ বছর তালিকা তৈরি করে স্লিপের মাধ্যমে ঈদ সামগ্রী বিতরণ করা আয়োজন করা হয়। আর অনেক পরিবার ঈদ সামগ্রী গ্রহণ করার ইচ্ছে থাকা সত্বেও ঘর থেকে বের হয়ে নিতে আসবে না ঐ সব পরিবারের তালিকা তৈরি করে তাদের ঘরে পৌঁছে দেয়ার ব্যবস্থা করা হবে। আমি যতদিন বেচে থাকবো  রাশেদ আলী ফাউন্ডেশন ততদিন অসহায় ও দরিদ্র পরিবারের পাশে থাকবে ইনশাআল্লাহ। 

সম্পর্কিত বিষয়: