নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

অধ্যক্ষ মর্তুজা স্বাশিপের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক নির্বাচিত

প্রকাশিত:০৩:০০, ২৬ নভেম্বর ২০২১

অধ্যক্ষ মর্তুজা স্বাশিপের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক নির্বাচিত

মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী দেশের সর্ববৃহৎ শিক্ষক সংগঠন স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) এর জাতীয় কার্য নির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ মোনতাজ উদ্দিন মর্তুজা। 


বৃহস্পতিবার (২৫ নভেম্বর) কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত একটি চিঠি আনুষ্ঠানিকভাবে মোনতাজ উদ্দিন মর্তুজার কাছে পৌছে দেয়া হয়েছে।


চিঠিতে বলা হয়েছে, চলতি বছরের ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত জাতীয় সম্মেলনে দুই বছরের জন্য মোনতাজ উদ্দিন মর্তুজাকে জাতীয় কার্য নির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে।


চিঠিতে সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রফেসর ডা. আব্দুল মান্নান চৌধুরী ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো: শাহাজাহার আলম সাজু বলেন, আমাদের বিশ্বাস স্বাচিপের একজন নেতা হিসেবে আপনার মেধা, শ্রম, কর্মদক্ষতা ও ঐকান্তিক প্রচেষ্টার মাধ্যমে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের প্রত্যয়ে এব জননেত্রী শেখা হাসিনার নেতৃত্বে উন্নত-সম্মৃদ্ধ-আধুনিক বাংলাদেশ গড়ে তোলার নিমিত্তে ও শিক্ষকদের অধিকার মর্যাদা, শিক্ষার মানোন্নয়নের দাবি বাস্তবায়নে অগ্রণী ভুমিকা পালন করবেন।

প্রসঙ্গত: মোনতাজ উদ্দিন মর্তুজা বাংলাদেশ অধ্যক্ষ পরিষদের সভাপতি ও গজারিয়া কলিম উল্লাহ বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ। তিনি নারায়ণগঞ্জে আওয়ামীলীগের বিভিন্ন আন্দোলন সংগ্রামে  ও দলীয় কর্মকান্ডে একজন সক্রীয় নেতা। তিনি নারায়ণগঞ্জের শিক্ষক সমাজের কাছে একজন পরিচিত মুখ। 
 

সম্পর্কিত বিষয়: