নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২১ জুন ২০২৪

বন্দরে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪২, ৯ জুন ২০২৪

বন্দরে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা 

স্মর্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক শ্লোগানে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ ইং উদযাপন উপলক্ষে বন্দরে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে রোববার (৯ জুন) বিকেল ৩ টায় বন্দর উপজেলা পরিষদ মিলনায়তন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। পরে র‌্যালিটি বন্দরে বিভিন্ন সড়ক প্রদক্ষিন পর উপজেলা পরিষদে এসে সমাপ্ত করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা এম.এ মুহাইমিন আল জিহান বলেন,ভূমি সেবা তৃনমূল মানুষের কাছে পৌছে দেওয়া আমাদের মূল উদ্দেশ্য। স্বচ্ছ প্রক্রিয়া মাধ্যমে  ন্যার্য অধিকার ও ভূমিসেবা থেকে কেউ যাতে বঞ্চিত না হয় সেদিকে লক্ষ রেখে ভূমি অফিসের সংশ্লিষ্ট  কর্মকর্তা ও কর্মচারিরা কাজ করে যাচ্ছে। বন্দরে কোন মানুষ বিনা সেবায় বাড়ি যেতে না হয় সেদিকে খেয়াল রেখে কাজ করতে হবে।

বন্দর উপজেলা সহকারি ভূমি কমিশনার (ভূমি) মনিষা রানী কর্মকার এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের উপ-সহকারি উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মোঃ ফারুক আহাম্মেদ, সরকারি হাজী ইব্রাহিম আলম চাঁন  মডেল স্কুল এন্ড কলেজের সহকারি প্রধান শিক্ষক মো: বশির উদ্দিন, সোনাকান্দা ডকইয়ার্ড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী, বন্দর ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা মো: মোক্তার হোসেন, মদনগঞ্জ ভূমি সহকারি কর্মকর্তা আতাউর রহমান, মদনপুর ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা মোঃ ফরিদ, কুড়িপাড়া ভূমি সহকারি কর্মকর্তা হাবিবুর রহমান ও দেউলী ভূমি সহকারি কর্মকর্তা ফারজানাসহ উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক বৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ ছাত্রী বৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: