নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

ইসলামী ছাত্র আন্দোলনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৩৫, ২৪ মার্চ ২০২৩

ইসলামী ছাত্র আন্দোলনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মুহাম্মাদ আব্দুল হান্নান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ আলী এর সঞ্চালনায় ছাত্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। 


শুক্রবার (২৪ মার্চ) বিকেলে ফতুল্লার শিবুমার্কেট এলাকায় আইএবি মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন। 


তিনি বক্তব্যে বলেন, আমাদের সমাজের অনেক মানুষ রয়েছে যাদের "নূন আনতে পান্তা ফুরোয়" এক কথায় গরীব অসহায় মানুষ রয়েছে। যাদের সামর্থে রমজানকে ভালোভাবে শুরু থেকে শেষ পর্যন্ত বিদায় দেওয়া সম্ভব হয় না।

 

এদিকে দ্রব্যমূল্যের দাম এমনিতেই দ্বিগুণ তারপর রমজান মাসে আরো দ্বিগুণ হয়ে যায়। এ ব্যাপারে তীব্র নিন্দা ও  ধিক্কার জানাই এবং প্রসাশনের দৃষ্টি আকর্ষণ করছি যথাযথ পদক্ষেপ গ্রহণ করার জন্য। যখন ইসলাম রাষ্ট্রীয় ক্ষমতায় আসবে তখন একজন মানুষও না খেয়ে থাকবে না ও দ্রব্যমূল্যের দাম মানুষের ক্রয়ের সামর্থের বাইরে যাবে না ইনশাআল্লাহ। 


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাওলানা দ্বীন ইসলাম।  


তিনি বলেন ছাত্র আন্দোলন একটি আদর্শের নাম। যারা মানবতার কল্যাণে সব সময় প্রস্তুত থাকে। আল্লাহ তাআলা তোমাদের এই মেহনতকে দ্বীন ও ইসলামের জন্য কবুল করুন। 


অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সেক্রেটারী মুহাম্মাদ জাহাঙ্গীর কবির, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি আশরাফ আলী, প্রশিক্ষণ সম্পাদক সোহাগ হোসাইন, দাওয়াহ সম্পাদক আবু সাইদ মাহমুদ, বিশ্ববিদ্যালয় সম্পাদক নাইমুল ইসলাম,  আলিয়া মাদরাসা সম্পাদক সাইদুল ইসলাম সিয়াম, স্কুল ও কলেজ সম্পাদক রমজান আলী, কার্যনির্বাহী সদস্য বাদশা হোসাইন। 
 

সম্পর্কিত বিষয়: