নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

ফতুল্লায় স্পিনিং মিলের নারী শ্রমিককে গনধর্ষন, গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৪৮, ২৬ মার্চ ২০২৪

ফতুল্লায় স্পিনিং মিলের নারী শ্রমিককে গনধর্ষন, গ্রেপ্তার ২

১০দিন পূর্বে স্পিনিং মিলের এক নারী কর্মীকে গণধর্ষণের অভিযোগে নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরে এ মামলা দায়েরের পর পুলিশ তাৎক্ষনিক দুই যুবককে গ্রেফতার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো- সিদ্ধিরগঞ্জের ঢাকাশ্বরী বার্মশীল এলাকার বাবুলের বাড়ির ভাড়াটিয়া নূর হোসেন মানিক (১৮) ও ফতুল্লার কুতুবআইল কাঠেরপুল এলাকার আব্দুর রহিমের বাড়ির ভাড়াটিয়া ফারুক (২৩)।

এবিষয়ে ওই নারীর বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ওসি নূরে আজম জানান, সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় একটি স্পিনিং মিলে ৩৪ বছর বয়সী ওই নারী শ্রমিক কাজ করেন এবং সিদ্ধিরগঞ্জেই একটি বাড়িতে ভাড়া থাকেন। 

গ্রেপ্তারতারকৃতদের মধ্যে একজন ওই নারীর পাশের কক্ষে ভাড়া থাকেন। এতে তাদের মধ্যে পরিচয় হয়। সেই পরিচয়ে গত ১৬ মার্চ রাতে কারখানার ছুটির পর বাসায় আসার জন্য সড়কে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। 

তখন পাশের কক্ষের ভাড়াটিয়া যুবক গিয়ে তাকে বাড়ি পৌছে দেয়ার কথা বলে ইজিবাইকে উঠিয়ে ফতুল্লার দাপা ইদ্রাকপুর ব্যাংক কলোনী এলাকায় নিয়ে আসেন।

এরপর এখানে একটি পরিত্যক্ত বাড়িতে রাতের ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত দুই যুবক নারীকে পর্যায়ক্রমে গণধর্ষণ করেন। এঘটনায় ওই নারী অসুস্থ হয়ে পড়লে সে তাৎক্ষনিক বিষয়টি থানায় অভিযোগ করেনি।