নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

ফতুল্লায় ‘ভাতিজা` কিশোর গ্যাং লিডার’ শুভ গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:০৮, ২২ ডিসেম্বর ২০২২

ফতুল্লায় ‘ভাতিজা` কিশোর গ্যাং লিডার’ শুভ গ্রেপ্তার

ফতুল্লা থেকে ‘ভাতিজা' কিশোর গ্যাং লিডার’ মো. মাহফুজুর রহমান ওরফে শুভ (১৮) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গ্রেপ্তারকৃত শুভ  বিশ্বকাপ ফুটবল খেলায় দল সমর্থনকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে হত্যা চেষ্টা মামলার আসামি। গত ৪ ডিসেম্বর শহরের চাষাড়া বালুর মাঠ এলাকায় এ হত্যা চেষ্টার ঘটনা ঘটে।

 

এ ঘটনায় ভুক্তভোগীর ভাবি মানছুরা (২১) বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। এ মামলার সূত্র ধরেই মঙ্গলবার ফতুল্লার পূর্ব ইসদাইর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শুভ জামালপুর জেলার রানাগাছা (নান্দিনা কালীবাড়ী) এলাকার মো. সোহেলের ছেলে। বর্তমানে ফতুল্লার ইসদাইর এলাকায় বসবাস করে আসছিল।

 

বুধবার (২১ ডিসেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব উল্লেখ করে গ্রেপ্তারকৃতকে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


সংবাদ বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ তরা হয়েছে, ভাতিজা কিশোর গ্যাং সদস্যরা চাষাড়া বালুর মাঠ সংলগ্ন মাইন উদ্দিনের চায়ের দোকান ও আশপাশের এলাকায় প্রায়ই আড্ডা দেয় এবং সাধারণ মানুষকে হয়রানিসহ জানমালের ক্ষতি করে আসছিল। 


ঘটনার দিন তারা মাইন উদ্দিনের চায়ের দোকানে আড্ডা দেওয়ার সময় বিশকাপ ফুটবল দল সমর্থনকে কেন্দ্র করে তর্কে জড়িয়ে পড়ে।  একপর্যায়ে কিশোর গ্যাং লিডার শুভ (১৮) তার সহযোগী কিশোর গ্যাং সদস্য হিমেল (১৮), মাইন (১৯), ইমন (১৯) সহ অজ্ঞাতনামা ১০-১২ জন ভিকটিম মো. সজীব (২০) ও তার বন্ধু অজয়কে (২০) হত্যার উদ্দেশ্যে উপর্যুপরি ছুরিকাঘাত করে শরীরের বিভিন্ন স্থানে গুরুতর রক্তাক্ত জখম করে। 


সে সময় ভিকটিমদের ডাক-চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। ভিকটিম মো. সজীবের (২০) অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করা হয়। এ হত্যা চেষ্টার সাথে জড়িত অন্যান্য আসামীদেরকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।