নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

বন্দরে ইয়াবা ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:২০, ২৪ ডিসেম্বর ২০২২

বন্দরে ইয়াবা ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বন্দরে ২৫ পিছ ইয়াবা ট্যাবলেট ও ১’শ ৫০ গ্রাম গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা মাদক ব্যবসায়ীরা হলো বন্দর থানার ২৪নং ওয়র্ডের কাইতাখালি এলাকার আক্তার হোসেন মিয়ার ছেলে  ইয়াবা ব্যবসায়ী রিয়াদ মোর্শেদ (৩২) ও একই এলাকার ইউসুফ আলী মিয়ার ছেলে সনেট (২৮) এবং বন্দর উপজেলার লাউসার এলাকার মৃত আলম চাঁন  মিয়ার ছেলে গাঁজা ব্যবসায়ী ইসমাঈল (৫৮)। 


তাদের বিরুদ্ধে বন্দর থানার পৃথক দুইটি মাদক মামলায় করে শুক্রবার দুপুরে আদালতে পাঠিয়েছে পুলিশ। এরআগে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিকেল ৪টায় বন্দর থানার নবীগঞ্জ কদমতলী ও রাতে লাউসার এলাকায় পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন প্রকার মাদক দ্রব্যসহ এদেরকে গেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।  


এ ব্যাপারে বন্দর থানার উপ-পরিদর্শক কামাল হোসেন  ও ধামগড় ফাঁড়ী উপ-পরিদর্শক জামিল হোসেন বাদী হয়ে গ্রেপ্তারকৃত তিন মাদক ব্যবসায়ী বিরুদ্ধে বন্দর থানায় মাদক আইনে পৃথক ২টি মামলা রুজু করে। যার মামলা নং- ৩৯(১২)২২ ও ৪১(১২)২২। 


থানা তথ্য সূত্রে জানা গেছে, বন্দর থানার এসআই কামাল হোসেনসহ সঙ্গীয় র্ফোস গত বৃহস্পতিবার বিকেলে বন্দর উপজেলার নবীগঞ্জ কদমতলী এলাকাস্থ জনৈক শাহনেওয়াজ মিয়ার র্ফামের সামনে অভিযান চালিয়ে ২৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ রিয়াদ মোর্শেদ ও সনেট নামে দুই ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। 


এ ছাড়াও ধামগড় ফাঁড়ী উপ-পরিদর্শক জামিল হোসেনসহ সঙ্গীয় র্ফোস বৃহস্পতিবার দিবাগত রাতে লাউসার এলাকায় অভিযান চালিয়ে ১’শ ৫০ গ্রাম গাঁজাসহ গাঁজা ব্যবসায়ী ইসমাঈল নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। 


থানা সূত্রে আরো জানা গেছে, গ্রেপ্তারকৃত ইয়াবা ব্যবসায়ী সনেটের বিরুদ্ধে বন্দর থানায় একটি হত্যা মামলা ও অপরধৃত ইয়াবা ব্যবসায়ী রিয়াদ মোর্শেদের বিরুদ্ধে বন্দর থানায় মাদক মামলা রয়েছে।