নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

রূপগঞ্জের টাউনগেট প্রপার্টিজ`র এমডি সেলিম কারাগারে

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:৩২, ১৮ জানুয়ারি ২০২৩

রূপগঞ্জের টাউনগেট প্রপার্টিজ`র এমডি সেলিম কারাগারে

জাল জালিয়াতি ও প্রতারণার মামলায় রূপগঞ্জের টাউনগেট প্রপার্টিজ'র এমডি সেলিম সরকারকে কারাগারে প্রেরণ করেছেন আদালত।  বৃহস্পতিবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আলমের আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন। সি আর মামলা নং ৩৮৬/২২ । নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক ওসি মো. আসাদুজ্জামান এর সত্যতা নিশ্চিত করেছেন।


মামলার সূত্রে জানা যায় যে, রূপগঞ্জ উপজেলার বাঘবেড় মৌজায় ৫ কাঠা জমির ভূয়া মালিকানা দেখিয়ে তা নিজেদের নামে নামজারী করেন টাউনগেট প্রপার্টিজ এর এমডি সেলিম সরকার ও তার স্ত্রী ঐ প্রতিষ্ঠানের চেয়ারম্যান নার্গিস আক্তার নীলা। পরে ওই জমি ভূয়া নামজারীর বলে বিক্রির শর্তে বিভিন্ন জনের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছেন তারা।

 

এর মধ্যে একজন হচ্ছেন জামালপুর জেলার মেলান্দহ থানার সাদিপাটি গ্রামের চাঁনমিয়ার ছেলে জিয়াউল হক। তিনি ওই জমি কেনার জন্য ২০১৩সালে নগদ ১৭লাখ ৫০ হাজার টাকা বায়না করেন। রেজিষ্ট্রি বায়নানামা দলিল নং রূপগঞ্জ সাবরেজিস্ট্রি অফিস ৬৫৮৬৷ এ সংক্রান্তে তার নিকট লিখিত প্রমাণাদী আছে। পরে তিনি ওই সম্পত্তি জিয়াউল হকের নামে রেজিষ্ট্রি করে দেননি। জমি রেজিষ্ট্রি করে দিতে তাগিদ দিলে সেলিম


সরকার ও তার স্ত্রী জিয়াউল হককে প্রাণ নাশের হুমকী প্রদান করেন। পরে জিয়াউল হক আদালতে একটি মামলা দায়ের করলে ( সি আর মামলা নং - ৩৮৬/২২)। ওই মামলার পুলিশ


প্রতিবেদনে ঘটনার সত্যতা পাওয়া যায়। প্রতিবেদনে ওই সম্পত্তির বর্তমান বাজার মূল্য ৬ কোটি টাকা বলে উল্লেখ করা হয়। পরে আদালত তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করলে বৃহষ্পতিবার তারা উভয়ে আদালতে জামিনের আবেদন করেন। বিজ্ঞ আদালত নীলার জামিন মঞ্জুর করলেও সেলিম সরকারের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।


এবিষয়ে ভুক্তভোগী মামলার বাদী জিয়াউল হক জানান, আমি আমার জীবনের সমস্ত সঞ্চিত টাকা দিয়ে এই সম্পত্তি কিনতে এই প্রতারকদেরকে দিয়েছি। বর্তমানে আমি একেবারে নিঃস্ব হয়ে গেছি। আমি বিজ্ঞ আদালতের নিকট ন্যায় বিচার প্রার্থণা করছি।