নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

বন্দরে চুরির প্রস্তুতিকালে চোর আটক

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৪২, ২৩ জানুয়ারি ২০২৩

বন্দরে চুরির প্রস্তুতিকালে চোর আটক

বন্দরে সুরুজ গ্রুপে চুরি প্রস্তুতি কালে সঞ্জয় সরকার (২১) নামে এক চোরকে আটক করে পুলিশে সোর্পদ করেছে উল্লেখিত প্রতিষ্ঠানের নৈশ্যপ্রহরীরা। শনিবার (২১ জানুয়ারী) রাতে বন্দর থানার মদনপুর চাঁনপুরস্থ উল্লেখিত ফ্যাক্টরী ভিতর থেকে ওই চোরকে আটক করে পুলিশে সোর্পদ করা হয়।

 

আটককৃত সঞ্জয় সরকার রুপগঞ্জ থানার টানমুসুরী এলাকার নির্বরশা সরকারের ছেলে। গ্রেপ্তাকৃতকে সুরুজ গ্রেুপের দায়েরকৃত ১৩(১)২৩ নং মামলায় রোববার দুপুরে তাকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

 

থানার তথ্য সূত্রে জানা গেছে, গত ৮ জানুয়ারী রাত পৌনে ১২টায় বন্দর উপজেলার লাউসার এলাকায় সুরুজ মিয়া গ্রুপ ইন্ডাষ্ট্রিজ রাতের আধারে মাটি কেটে অন্যত্র স্থানে বিক্রি করে ১০ লাখ ৫০ হাজার টাকা ক্ষতি সাধনের ঘটনায় মদনপুর ইউনিয়নের সাবেক মেম্বার রফিকুল ইসলাম মনাসহ ৬ জনের নাম উল্লেখ্য করে ও অজ্ঞাত নামা ৪/৫ জনকে আসামী করে বন্দর থানায় একটি চুরি মামলা দায়ের করা হয়।

 

গত শনিবার রাতে সুরুজ গ্রুপের চুরি প্রস্তুতিকালে সুরুজ গ্রুপের নৈশ্য প্রহরীরা সঞ্জয় সরকারকে আটক করে পুলিশে সোর্পদ করে। পরে পুলিশ সুরুজ গ্রুপের দায়েরকৃত উল্লেখিত মামলায়  রোববার দুপুরে তাকে আদালতে প্রেরণ করে। 
 

সম্পর্কিত বিষয়: