নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৪ মে ২০২৪

সোনারগাঁয়ে গৃহবধূ আঁখি নিখোঁজ : স্বামীসহ ৪জনের বিরুদ্ধে  অভিযোগ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৪৭, ১৪ ফেব্রুয়ারি ২০২৩

সোনারগাঁয়ে গৃহবধূ আঁখি নিখোঁজ : স্বামীসহ ৪জনের বিরুদ্ধে  অভিযোগ

সোনারগাঁয়ে আঁখি নামের এক গৃহবধূকে অপহরণ ও মেরে ফেলার হুমকি অভিযোগ তুলে স্বামী শরিফ (৩০) সহ ৪ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন আঁখির মা নুরী বেগম। অন্যান্য অভিযুক্তরা হলেন- মো. শরিফ (৩০), সেলিনা (৫০), রেশমা (২৬) ও লাখি আক্তার (২৬)। আঁখি সোনারগাঁ থানাধীন কাঁচপুর ইউনিয়নের কুতুবপুর এলাকার আলী হোসেনের মেয়ে। 


নুরী বেগম অভিযোগে উল্লেখ করেন, আমার মেয়ে আঁখি সাথে বিবাদী শরিফের সাথে প্রেমের সম্পর্ক হইলে বিগত প্রায় ৪ মাস পূর্বে বিবাদী আমার মেয়েকে ইসলামী শরীয়া মোতাবেক বিবাহ করে। বিবাহের পর আমার মেয়ে বিবাদীকে নিয়া আমার বাড়ীতে বসবাস করিত এবং বিবাদী আমার বাড়ীতে আসা যাওয়া করে। 


বিবাদী আমার মেয়েকে না জানাইয়া গোপনে দ্বিতীয় বিবাহ করে। আমার মেয়ে উক্ত বিষয়ে জানতে পাইয়া মৌখিক ভাবে প্রতিবাদ করিলে বিবাদী মোবাইল ফোনে আমার সাথে কথা বলিয়া দ্বিতীয় বিবাহের কথা অস্বীকার করে। 


একপর্যায়ে বিবাদী মোবাইল ফোনে কথা বলার পর সে আমার বাসায় আসিয়া আমার মেয়েকে নিয়া ভাড়া বাসায় বসবাস করিবে বলিয়া গত ৬ ফেব্রুয়ারি বেলা আনুমানিক ২টার দিকে আমার মেয়েকে নিয়া বাসা হইতে বাহির হয়।


আরও জানা যায়, আমার মেয়ে বিবাদীর সাথে চলে যাওয়ার পর আমার মেয়ের ব্যবহৃত মোবাইল নং-০১৭৯২-৮৮৫৭২৮ হইতে ম্যাসেজ ভয়েজ রেকর্ডের মাধ্যমে ও লিখিত ভাবে জানায় যে, সে অনেক তাকে প্রচন্ড মারধর করা হচ্ছে ও হত্যার প্রচেষ্টা অনেক কষ্টে আছে এবং করিতেছে এবং একই মোবাইল নম্বর থেকে বিবাদী মো: শরীফ জানায় যে “তোদের মেয়ে মোসা. আখি কে নির্যাতন করিয়া হত্যা করিয়া ফেলিবো, পারলে তোরা বাচিয়ে নে” ।


এবিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা সোনারগাঁও থানার উপ- পরিদর্শক জয়ন্ত মজুমদার অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।