নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

আমাদের যুদ্ধ এখনো শেষ হয়নি : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৪৯, ৯ মার্চ ২০২৩

আমাদের যুদ্ধ এখনো শেষ হয়নি : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ ৫ আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ সেলিম ওসমান বলেছেন, আমার বক্তব্যের শুরুতে মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি আজ বন্দর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সটি শুভ-উদ্ধোধন করতে পেরে। আজ আমরা এখানে যারা বেঁচে আছি। আমাদের বেঁচে থাকার কথা নয়। আমরা বেঁচে আছি গাজী হিসেবে। 


৭ র্মাচ বঙ্গবন্ধুর ভাষনে উদ্বুদ্ধ হয়ে মহান মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পরেছি। আমরা শান্তির জন্য যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। অথচ এক সময় স্বাধীন দেশে মুক্তিযোদ্ধারা মাথা উচু করে দাঁড়াতে পারি নাই। জননেত্রী শেখ হাসিনার কারনে আজ মুক্তিযোদ্ধার স্বাধীন ভাবে কথা বলতে পারছি। 


বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের কল্যানের কথা ভেবে তাদেরকে সম্মানী ভাতা প্রদান করে যাচ্ছে। মুক্তিযোদ্ধদের বসার জন্য তিনি কমপ্লেক্সে নির্মান করে দিয়েছে। বুধবার (৮ র্মাচ) বিকেল ৪টায় বন্দর উপজেলা প্রশাসনের আয়োজনে বন্দর থানার ২২ নং ওয়ার্ডের ময়মনসিংহ পট্রি এলাকায় ওই কমপ্লেক্সের শুভ উদ্ধোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। 

 

তিনি আরো বলেন, মানুষ এখন রাজনীতি করে জয় বাংলা বলে। ৫২ ও ৭১ সালে আমার পরিবারের সকল সদস্যরা মুক্তিযোদ্ধে অংশগ্রহন করতে পরেছিল। আমাদের যুদ্ধ এখনো শেষ হয়নি। আমি কোন দলের এমপি  সেটা বড় কথা নয়। আমি সব সময় জনগনের জন্য  কাজ করি। আমি আমি ২৪ ঘটনার মধ্যে ২০ ঘন্টা কাজ করার চেষ্টা করি। আমি হারাম খাইনা হারাম কাউকে খেতে দিব না।

 

বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা বি.এম. কুদরত এ খুদা সভাপতিত্বে ও বন্দর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু জাফর জিপু সঞ্চালনায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে শুভ- উদ্ধোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ এলজিইডি নির্বাহী প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ এম.এ রশীদ, নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী প্রমুখ।

 

মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্ধোধন কালে ওই সময় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, সাবেক ডেপুটি কমান্ডার কাজী নাছির, বীরমুক্তিযোদ্ধা আ,শ্রাফ খান, ডেপুটি কামান্ডার  বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ কাজিম উদ্দিন প্রধান, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী দেলোয়ার হোসেন প্রধান, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন প্রমুখ। বন্দর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স শুভ- উদ্ধোধন পূর্বে স্থানীয় এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ সেলিম ওসমান বন্দর থানার ২৪ নং ওয়ার্ডস্থ নবীগঞ্জ ইসলামিয়া মাদ্রাসা ভবন নির্মানের জন্য তার ব্যাক্তিগত তহবিল থেকে ২৫ লাখ টাকা অনুদানের চেক হস্তান্ত করেন। চেক হস্তান্তর কালে ওই সময় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান মুকুল, সাবেক চেয়ারম্যান সামছুল করিম, বন্দর ইউপি চেয়ারম্যান মোঃ এহসান উদ্দিন আহাম্মেদ ও ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর অফজাল হোসেনসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।