নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

বন্দরে অটোগাড়ী ও সিলিন্ডারসহ চিহ্নিত চোরকে পুলিশে দিলো জনতা 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩০, ১১ মার্চ ২০২৩

বন্দরে অটোগাড়ী ও সিলিন্ডারসহ চিহ্নিত চোরকে পুলিশে দিলো জনতা 

বন্দরে গ্যাস সিলিন্ডার বহনকৃত একটি অটো ইজিবাইক চুরি করে পালিয়ে যাওয়ার সময়  সারোয়ার (২০) নামে এক চিহ্নিত অটো চোরকে আটক করে পুলিশে সোর্পদ করেছে স্থানীয় জনতা। ওই সময় জনতার ধাওয়া খেয়ে প্রান রক্ষার্থে পালিয়ে যায় সোনাকান্দা এলাকার চিহ্নিত চোর রাজিব ও ঠোট ফুলা রাসেলসহ চোরের দল। 


শুক্রবার (১০ র্মাচ) সন্ধ্যা ৬টায় বন্দর থানা ২০নং ওয়ার্ডের দড়ি-সোনাকান্দা মসজিদ সংলগ্ন জনৈক আবু বক্কর এর গ্যাসের দোকানের সামনে ওই চুরি ঘটনাটি ঘটে। চুরি ঘটনার খবর পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে জনতার সহযোগিতায় চোরাইকৃত অটো ইজিবাইকসহ  ৪টি গ্যাস সিলিন্ডার উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।

 

আটককৃত চোর সারোয়ার বন্দর থানার ২০নং ওয়ার্ডের সোনাকান্দা পানির ট্যাংকি এলাকার দেলোয়ার হোসেন দেলু মিয়ার ছেলে। পলাতক চোর রাজিব বন্দর থানার সোনাকান্দা তেঁতুল তলা এলাকার লুৎফর রহমান পারুল মিয়ার ছেলেও অপর পলাতক চোর ঠোঁট ফুলা রাসেল সোনাকান্দা পানির ট্যাংকি এলাকার মৃত আলীম ওরফে আলী মৃধার ছেলে।

 

এ ঘটনায় অটো চালক রিয়াজ মোল্লা বাদী হয়ে শনিবার (১১ র্মাচ) আটককৃত চোর সারোয়ার ও পলাতক দুই চোর রাজিব ও ঠোট ফুলা রাসেলকে আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করে। যার মামলা নং- ২০(৩)২৩ ধারা- ৩৭৯/৩৪/ ৪১১ পেনাল কোড -১৮৬০। 


মামলার তথ্য সূত্রে জানা গেছে, বন্দর চৌধূরীবাড়ী এলাকার মৃত নুরুল হক মোল্লা মিয়ার ছেলে রিয়াজ মোল্লা দীর্ঘ দিন ধরে এম.এস ট্রেডার্স বন্দর শাখা অফিসে ড্রাইভার হিসেবে কর্মরত আছে। প্রতিদিনের ন্যায় শুক্রবার (১০ র্মাচ) সন্ধ্যা ৬টায় অটো চালক রিয়াজ মোল্লা নামে ইসুকৃত অটো ইজিবাইক নিয়ে ও তার সহকারি নাজমুল গ্যাস সিলিন্ডার সরবরাহ করতে ফরাজিকান্দা এলাকায় যাওয়ার পথে দড়ি-সোনাকান্দা মোড়ে আসে।

 

 ওই সময় বন্দর রুপালী আবাসিক এলাকার বাসিন্দা জনৈক সুমনের নীল রংয়ের ৩ চাকাবিশিষ্ট অটোগাড়ী ভাড়া করে ৪টি খালি সিলিন্ডার উক্ত অটোগাড়ী তুলে। পরবর্তী সময়ে শুক্রবার সাড়ে ৭টার সময় দড়ি-সোনাকান্দা মসজিদ সংলগ্ন জনৈক আবু বক্কর এর দোকানের সামনে আসলে ওই সময় রিয়াজ মোল্লা অটোগাড়ী ও সুমনের অটোগাড়ী থামাইয়া রিয়াজ মোল্লা গ্যাস সিলিন্ডার ডেলিবারি দিতে যায়।

 

ওই সময় অপর ড্রাইভার গাড়ী লক করে প্রস্রাব করতে গলে ওই সুযোগে কুখ্যাত চোর সারোয়ার, রাজিব ও ঠোট ফুলা রাসেল কৌশলে ৪টি খালি গ্যাস সিলিন্ডারসহ একটি নীল রং এর অটো ইজিবাইক চুরি করে পালানোর সময় স্থানীয় জনতা সারোয়ার নামে এক চোরকে হাতেনাতে আটক করে পুলিশে সোর্পদ করে।

 

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ মোঃ আবু বকর ছিদ্দিক জানান, অটোগাড়ী চুরি ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় স্থানীয় জনতা এক চোরকে আটক করে পুলিশে সোর্পদ করেছে। বাকি চোরদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যহত রয়েছে।