নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪

অসচ্ছল মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণ শীর্ষক মতবিনিময় কর্মশালা 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১০, ১২ এপ্রিল ২০২৩

অসচ্ছল মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণ শীর্ষক মতবিনিময় কর্মশালা 

"অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ" শীর্ষক প্রকল্পের নিবিড় পবিবীক্ষণ সমীক্ষার উপর স্থানীয় অংশগ্রহণকারিদের সাথে মতবিনিময় কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 


পরিকল্পনা মন্ত্রণালয়ের বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগ (আইএমইডি) ও এসএ কনসাল্ট ইন্টারন্যাশনাল এই মতবিনিময় কর্মশালার আয়োজন করে।


বুধবার (১২ এপ্রিল) সকালে সদর ইউএনও কার্যালয়ের সভাকক্ষে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিফাত ফেরদৌস'র সভাপতিত্বে মতবিনিময় কর্মশালা অনুষ্ঠিত হয়।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের  (অতিরিক্ত সচিব) বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগ (আইএমইডি) এসএম হামিদুল হক প্রধান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক (আইএমইডি) খান মো. মনিরুজ্জামান ও সহকারি পরিচালক (আইএমইডি) জুলহাস আলী সরকার।


কর্মশালায় বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান এড.  আবুল কালাম আজাদ বিশ্বাস, সদর মুক্তিযোদ্ধা কমান্ডার মো. জুলহাসসহ অন্যান্য উপস্থিত মুক্তিযোদ্ধাগণ।


নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আনোয়ার হোসেন'র সঞ্চালনায় কর্মশালায় আরো উপস্থিত ছিলেন বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান, সদর উপজেলা প্রকল্ল বাস্তবায়ন কার্যালয়ের উপ-সহকারি প্রকৌশলী মো. সিরাজুল ইসলাম ও অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ প্রকল্পের এ্যাসিসটেন্ট ইঞ্জিনিয়ার মো.আরিফুর রহমানসহ এসএ কনসাল্ট ইন্টারন্যাশনালের অন্যান্য কর্মকর্তাগণ।


কর্মশালায় প্রকল্পের বিভিন্ন বিষয়ের উপর প্রেজেন্টেশন উপস্থাপন করেন টিম লিডার ইঞ্জিনিয়ার  ড. এসএ তাহের খন্দকার।