নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

বন্দরে শিশু ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় অভিযোগ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৯, ২৮ মে ২০২৩

বন্দরে শিশু ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় অভিযোগ

বন্দরে ৯ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার ঘটনার ২ দিন পর বন্দর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যানের নাতী লম্পট বাহাউদ্দিনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়েছে। গত শনিবার (২৭ মে) দুপুরে ভূক্তভোগী শিশু মা বাদী হয়ে বন্দর থানায় এ অভিযোগ দায়ের করেন তিনি। 


এর আগে গত বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে বন্দর উপজেলার বিবিজোড়া এলাকায় ওই ধর্ষণের চেষ্টার ঘটনাটি ঘটে। পলাতক লম্পট বাহাউদ্দিন বন্দর উপজেলার বিবিজোড়া এলাকার আলী আকবর মিয়ার ছেলে ও বন্দর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম করিম মিয়ার নাতী বলে জানাগেছে।


অভিযোগ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুরে অভিযোগের বাদিনী ৯ বছরের শিশু মেয়ে ও তার ভাইয়ের ৯ বছরের ছেলে সিফাত বাড়ি সামনে খেলা করছিল। ওই সুযোগে একই এলাকার  লম্পট  বাহাউদ্দিন অভিযোগের বাদিনী মেয়েকে ফুসলিয়ে তার নিজ ঘরে নিয়ে দরজা বন্ধ করে দেয়। 


পরে উল্লেখিত লম্পট  ছোট্ট শিশুর অমতে তার পরিধানের জামা কাপড় খুলে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষনের চেষ্টা চালায়। ওই সময় শিশুটি চিৎকার চেচামেচি শুরু করলে তার খেলার সাথী সিফাত আশেপাশের লোকজনদের ডেকে আনলে উল্লেখিত লম্পট জনতার উপস্থিতি টের পেয়ে প্রান রক্ষার্থে  ঘরের পিছনের দরজা খুলে কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলে অভিযোগ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।