নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

আড়াইহাজারে দু’টি মোবাইলের শো-রুমে চুরি, ১৫ লাখ টাকার মালামাল লুট

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:২১, ৮ জুলাই ২০২৩

আড়াইহাজারে দু’টি মোবাইলের শো-রুমে চুরি, ১৫ লাখ টাকার মালামাল লুট

আড়াইহাজার পৌরসভা বাজারে অবস্থিত পিংকী সুপার মার্কেটের দু’টি মোবাইল শো-রুমে চুরির ঘটনা ঘটেছে। চোরচক্র মার্কেটের দ্বিতীয় তলায় অবস্থিত মের্সাস ইসহাক ও শাহাদাত টেলিকম থেকে প্রায় ১৫ লাখ টাকার মোবাইল ও নগদ অর্থ লুট করে নেয়।

 

খবর পেয়ে আড়াইহাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এ ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি। এর আগে শুক্রবার দিবাগত রাতের যেকোন সময় এই ঘটনা ঘটে থাকতে পারে। এ ঘটনার পর মার্কেটের অন্যান্য ব্যবসায়ীদের মাঝে আতংক ছড়িয়ে পড়েছে।

 
ক্ষতিগ্রস্ত ইসহাক টেলিকমের মালিক ইসহাক বলেন, আমার শো-রুম থেকে ৩৫টি দামি মোবাইল সেট লুট করা হয়েছে। এছাড়াও ক্যাশড্রয়ারে থাকা প্রায় ২ লাখ টাকা লুটে নেয়। ইসহাক আরও বলেন, প্রতিষ্ঠানের ভিতরে সিসি ক্যামেরা রয়েছে। কিন্তু রাতে প্রতিষ্ঠানের ভিতরে বাতি নেভানো ছিল। 


মার্কেট কর্তৃপক্ষের নিধেষে বাতি রাতে বন্ধ রাখা হয়। তার অভিযোগ, রাতে বিদ্যুৎ বন্ধ থাকায় (সিসি) ক্যামেরাও বন্ধ ছিল। এতে দুস্কৃতিকারীদের শনাক্ত করা যাচ্ছেনা। ক্যামেরা চালু থাকলে দুস্কৃতিকারীদের শনাক্ত করাটা সহজ হতো। এদিকে একই অভিযোগ করেন শাহাদাত টেলিকমের মালিক রাজু। 


তিনি বলেন, আমার প্রতিষ্ঠান থেকে ৫১ টি দামী মোবাইল সেট ও নগদ ১ লাখ ৩৫ হাজার টাকা লুটে নেয়। রাতে প্রতিষ্ঠান বন্ধ করার পর ভিতরে বিদ্যুৎ বন্ধ থাকায় (সিসি) ক্যামেরায় চোরচক্রের সদস্যদের উপস্থিতি শনাক্ত করা সম্ভব হচ্ছেনা। প্রতিষ্ঠানে এমন বড় ধরনের ক্ষতির জন্য মালিক কর্তৃপক্ষই দায়ি। 


আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।